ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

নিকের প্রেমেই অটুট প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
নিকের প্রেমেই অটুট প্রিয়াঙ্কা নিক জোনস-প্রিয়াঙ্কা চোপড়া

বিয়ের মৌসুমে বলিউডে নয়া গুঞ্জন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিচ্ছেদ! কয়েকদিন ধরেই খবর- বিচ্ছেদের পথে হাটছেন তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনস।  

আচমকাই নিজের টুইটার ও ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জোনস পদবী সরিয়ে ফেলেন প্রিয়াঙ্কা।

এরপর থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জনের সূত্রপাত হয়।  

কিছুদিন আগেই ভারতের দক্ষিণী তারকা সামান্থা প্রভু হঠাৎ করে নিজের নাম বদল করে ফেলেছিলেন। তার কিছুদিন পরেই নিজের বিবাহ বিচ্ছেদের খবর অনুরাগীদের জানিয়েছিলেন এ অভিনেত্রী। সে পথেই কি এগোচ্ছেন প্রিয়াঙ্কা! শুরু হয় জল্পনা। কিন্তু সোমবার সেই জল্পনায় জল ঢেলে দেন নায়িকা।  

সামাজিক মাধ্যমে একটি ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করেন নিক জোনস। সেই ভিডিওর কমেন্ট সেকশনে প্রিয়াঙ্কা লেখেন, আমি তোমার বাহুডোরেই মরে গেছি। প্রিয়াঙ্কার এই কমেন্ট পড়েই বোঝা যাচ্ছে বিচ্ছেদের কথা তো দূর, তাদের মধ্যে প্রেম অনেক অটুট।  

২০১৮ সালের ২ ও ৩ ডিসেম্বর হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে ১০ বছরের ছোট নিককে বিয়ে করেন প্রিয়াঙ্কা। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। কয়েকদিন পরই তারা উদযাপন করবেন নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী।

বর্তমানে প্রিয়াঙ্কা হলিউডের স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এটি পরিচালনা করছেন অ্যাভেঞ্জারস: এন্ড গেম’র নির্মাতা অ্যান্টনি। সিরিজটি অ্যামাজন প্রাইমে দেখা যাবে।

এছাড়াও রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এর বাইরে বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।