ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ফুটবল

মেসির পেনাল্টি মিসের পর গোলশূন্য প্রথমার্ধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
মেসির পেনাল্টি মিসের পর গোলশূন্য  প্রথমার্ধ

শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে আর্জেন্টিনা। এক-দুটো পাসের পরই আক্রমণে যাচ্ছিল তারা।

কিন্তু পাচ্ছিল না কাঙ্ক্ষিত গোলের দেখা। সবচেয়ে সহজ সুযোগ পেয়েও গোল করতে পারেননি দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। পেনাল্টি মিস করেছেন তিনি।

বুধবার রাতের ম্যাচে বিশ্বকাপের ‘সি’ গ্রুপের খেলায় গোলশূন্যভাবেই শেষ হয়েছে পোল্যান্ড-আর্জেন্টিনা ম্যাচের প্রথমার্ধ। যেখানে মেসির পেনাল্টি ঠেকিয়ে নায়ক বনে গেছেন পোল্যান্ডের গোলরক্ষক।

ম্যাচের দশম মিনিটেই প্রথম সুযোগ পেয়ে যায় আর্জেন্টিনা। মেসির বাঁ পায়ের শট ওই যাত্রায় সহজেই রক্ষা করেন গোলরক্ষক সেজেনেস্কি। পুরো অর্ধ ধরেই দারুণ ষব সেভ করেন তিনি। ২৮তম মিনিটে আটকে দেন হুলিয়ান আলভারেসকে।  

৩৩তম মিনিটে দি মারিয়ার করা কর্নার থেকে সরাসরিই বল জালে জড়াচ্ছিল। কিন্তু বল আটকে দেন সেজেনেস্কি। ৩৬তম মিনিটে উড়ে আসা বল আটকাতে গিয়ে মেসির মুখে হাত লাগে পোলিশ গোলরক্ষকের। ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। কিন্তু মেসির শট ডানদিকে ঝাপিয়ে ঠেকান সেজেনেস্কি। হতাশা নিয়েই বিরতিতে যেতে হয় আলবিসেলেস্তেদের।  

বাংলাদেশ সময় : ০১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এমএইচবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa