ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘আমি মেসি ও আর্জেন্টিনার মানুষের কাছে ক্ষমাপ্রার্থী’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
‘আমি মেসি ও আর্জেন্টিনার মানুষের কাছে ক্ষমাপ্রার্থী’

বিতর্কের জেরে লিওনেল মেসিকে হুমকি দিয়েছিলেন মেক্সিকান বক্সার কানসেলো আলভারেস। সেই বক্সারই এবার ক্ষমা চাইলেন আর্জেন্টাইন সুপারস্টারের কাছে।

তিনি যে বেশি বাড়াবাড়ি করেছেন সেটিও শিকার করেছেন অকপটেই।

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোকে ২-০ ব্যবধানে হারায় আর্জেন্টিনা। সেই ম্যাচের পর দলের ড্রেসিং রুমের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, নিচে পড়ে আছে মেক্সিকোর একটি জার্সি। সেই জার্সিতে কিছুক্ষণ পর পায়ের সামান্য ছোঁয়া লাগে মেসির। আর এতেই শুরু হয় বিতর্ক।  

একপর্যায়ে মেসিকে হুমকি দেন মেক্সিকান বক্সার। তার সেই হুমকিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। তার জবাবও দিয়েছেন কয়েকজন সাবেক আর্জেন্টাইন। অবশেষে নিজের ভুল বুঝতে পেরেছেন কানসেলো। বুধভার টুইট করেই মেসির কাছে ক্ষমা চান তিনি।

টুইটে লিখেন, ‘দেশের প্রতি আমার আবেগ ও তীব্র ভালোবাসা থেকে গত কয়েকদিনে আমি বাড়াবাড়ি করে ফেলেছি এবং এমন মন্তব্য করেছি, যা উচিত হয়নি। আমি তাই মেসির কাছে ও আর্জেন্টিনার মানুষের কাছে ক্ষমাপ্রার্থী। প্রতিদিনই আমরা নতুন কিছু শিখছি, এবার ছিল আমার পালা। ’

এদিকে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষে এই বিতর্কের ব্যাপারে মুখ খোলেন মেসি। তিনি বলেন, ‘আমি দেখেছি সে কী বলেছে। তবে আমার মনে হয়, এটা স্রেফ ভুল বোঝাবুঝি। আমাকে যারা চেনে, তারা জানে যে আমি কাউকে অসম্মান করি না। আমার ক্ষমা চাওয়ার কিছু নেই, কারণ আমি মেক্সিকোর মানুষ, তাদের জার্সি বা কাউকে অসম্মান করিনি। ’

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।