ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

সান্ত্বনার জোয়ারে ‘ক্লান্ত’ পেলের পরিবার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
সান্ত্বনার জোয়ারে ‘ক্লান্ত’ পেলের পরিবার

গত কয়েকদিন ধরে হাসপাতালে পেলে। তাই সুস্বাস্থ্য কামনায় একের পর এক বার্তা পাচ্ছেন তিনি।

কিন্তু সেই সান্ত্বনার জোয়ার গ্রহণ করতে করতে ক্লান্ত হয়ে পড়েছে তার পরিবার।  
পুরো ফুটবল বিশ্ব কিংবদন্তি এই ফুটবলারের নিয়মিত খোঁজখবর রাখছেন কিছুদিন আগে খবর এসেছিল লাইফ সাপোর্টে আছেন পেলে। তবে তা সত্য নয় বলে জানান পেলের মেয়ে ফ্লাবিয়া।

পেলের আরেক মেয়ে কেলি বলেন, ৮২ বছর বয়সি সাবেক এই ফুটবলার তিন সপ্তাহ আগে কোভিড-১৯ এ আক্রান্ত ছিলেন। তারপর থেকেই শ্বাসযন্ত্রে কিছুটা সমস্যা হচ্ছে তার। তবে পেলে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরবেন বলে বিশ্বাস কেলির। পেলের নাতি আর্থুর জানান, তার দাদা এখনো ফুটবল উপভোগ করছেন এবং এই বছর ব্রাজিলের ষষ্ঠ বিশ্বকাপ জয়ের সাক্ষী হবেন তিনি।

কাতার বিশ্বকাপের শেষ ষোলোয় দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে দেওয়ার পর পেলেকে সেই জয় উৎসর্গ করেছে ব্রাজিল। ম্যাচশেষে পেলের ছবি সম্বলিত ব্যানার নিয়ে দাঁড়িয়ে যান নেইমার-রিচার্লিসনরা। নেইমার বলেছিলেন, ‘পেলে যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন তা নিয়ে কথা বলাটা কঠিন, তবে আমি তাকে শুভকামনা জানাই। আশা করি, যতটা সম্ভব দ্রুত সুস্থ অবস্থায় ফিরবেন তিনি। জয় ও যেই ব্যানার তাকে উৎসর্গ করেছি তাতে অন্তত আরাম পেতে পারেন তিনি। ’

বাংলাদেশ সময় : ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa