ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

মেসিকে হুমকি দেওয়া কানসেলোর আয় কত?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
মেসিকে হুমকি দেওয়া কানসেলোর আয় কত?

লিওনেল মেসিকে ‘দেখে নেওয়ার’ হুমকি দিয়েছিলেন মেক্সিকান বক্সার কানসেলো আলভারেজ। এরপর থেকেই আলোচনার মধ্যে এই বক্সার।

পরে অবশ্য নিজের বক্তব্যের জন্য ক্ষমাও চেয়েছেন তিনি। মেসিকে হুমকি দেয়া কানসেলো আলভারেজ পৃথিবীর দ্বিতীয় সর্বোচ্চ আয় করা বক্সার। যার আয় প্রতি ২ মিনিট ১৫ সেকেন্ডে এক মিলিয়ন ডলার।

সম্প্রতি ‘পাউন্ড ফর পাউন্ড’ লড়াইয়ে সুপার মিডলওয়েটে বিশ্বসেরা হয়ে ফর্মের তুঙ্গে রয়েছেন কানসেলো। বর্তমান বিশ্বের অন্যতম সেরা বক্সারদের একজন কানসেলো। খেলার পাশাপাশি তার বেশ কিছু ব্যবসা রয়েছে। সেইসব আয় মিলিয়ে বর্তমানে বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা অ্যাথলেট কানসেলো। বক্সিং রিংয়ে এই বক্সার ৭২ মিনিটে ২৮৪ মিলিয়ন ডলার আয় করেন। সেই হিসেবে প্রতি ২ মিনিট ১৫ সেকেন্ডে এক মিলিয়ন ডলার আয় করেন এই অ্যাথলেট।

প্রসঙ্গত, বিশ্বকাপ গ্রুপ পর্বে আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচের পরের একটি ভিডিও ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যায়, আর্জেন্টিনা দলের বাকিরা যখন উদযাপন করছিলেন, মেসি তখন নিজের জায়গায় বসে বুট খুলছিলেন। বুট খোলার একপর্যায়ে সামনে পড়ে থাকা মেক্সিকোর জার্সি পায়ের টোকায় পাশে সরিয়ে রাখেন আর্জেন্টাইন তারকা। ভিডিওটি দেখে মেসি মেক্সিকোর পতাকাকে অসম্মান করেছেন দাবি করে টুইট করেন আলভারেজ।

টুইটে লেখেন, ‘আমার সামনে যেন তাকে (মেসি) পড়তে না হয়, সে জন্য তার সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা উচিত। ’ এ ছাড়াও ছাপার অযোগ্য ভাষাতেও কিছু টুইট করেন ‘পাউন্ড ফর পাউন্ড’ লড়াইয়ে বর্তমান মুষ্টিযোদ্ধাদের মধ্যে গত মে মাসেও সুপার মিডলওয়েটে বিশ্বসেরা হওয়া আলভারেজ।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa