ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সৌদি আরবে রিয়াদের বিমানবন্দরে রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
সৌদি আরবে রিয়াদের বিমানবন্দরে রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর সৌদি আরবের ক্লাব আল নাসরে যাওয়ার কথা শোনা গিয়েছিল আগেই। রোনালদোর সঙ্গে আল নাসরের যোগাযোগের বিষয়টি নিশ্চিত করেছেন ফাব্রিজিও রোমানোর মতো বিশ্বস্ত সাংবাদিকও।

এবার সেই গুঞ্জনের পালে হাওয়া লাগলো আরও। বিশ্বকাপের পর সম্প্রতি রোনালদোকে দেখা গেছে সৌদি আরবের রিয়াদের বিমানবন্দরে। তার রিয়াদ বিমানবন্দরের ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। ধারনা করা হচ্ছে চুক্তির বিষয় পাকাপাকি করতেই সৌদি আরবে রয়েছেন রোনালদো।  

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কারে দাবি, ১লা জানুয়ারিতে নতুন গন্তেব্য পাড়ি দিচ্ছেন পর্তুগিজ তারকা। সেখানে তার বাৎসরিক বেতন হতে পারে ১৭৩ মিলিয়ন পাউন্ড। প্রাথমিকভাবে রোনালদোকে ২০২৫ সালের জুন পর্যন্ত চুক্তি করার প্রস্তাব দিয়েছে আল নাসর। দু’পক্ষের মাঝে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা বাকি শুধু।

গত গ্রীষ্মের রোনালদোকে দলে ভেড়নোর পরিকল্পনা ছিল রিয়াদভিত্তিক ক্লাব আল নাসরের। কিন্তু রোনালদো তখন ‘না’ বলে দিয়েছিলেন। সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেড সম্পর্কে বিতর্কিত মন্তব্যে আলোচনায় আসেন তিনি। এর ফলে ইউনাইটেডের সঙ্গে সম্পর্কও শেষ হয়ে যায় রোনালদোর।  ১৯৫৫ সালে প্রতিষ্ঠিত হয় আল নাসর। বর্তমানে সৌদির সবচেয়ে সফল ক্লাব তারা।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।