ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফেডারেশন কাপের ফাইনাল কুমিল্লায়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
ফেডারেশন কাপের ফাইনাল কুমিল্লায়

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে আজ (৯ মার্চ) প্রফেশনাল ফুটবল লিগ কমিটির এক সভা আয়োজিত হয়েছে। যেখানে নির্ধারিত হয়েছে ফেডারেশন কাপের সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচের ভেন্যু।

সভায় উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি এবং প্রফেশনাল লিগ কমিটির চেয়াম্যান কাজী সালাউদ্দীন, লিগ কমিটির অন্যতম সদস্য এবং বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ।

ফেডারেশন কাপের গ্রুপ পর্ব ইতোমধ্যেই শেষ হয়েছে। শুরু হবে নকআউট পর্বের খেলা। ম্যাচের নকআউট পর্বের ম্যাচগুলো আয়োজিত হবে দুটি ভেন্যুতে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম এবং গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে। সেমি-ফাইনালের ভেন্যু লটারির মাধ্যমে নির্বাচিত হলেও, কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ফাইনাল আয়োজিত হবে কুমিল্লায়।  

বাফুফে সহ-সভাপতি কাজি নাবিল লটারির মাধ্যমে প্রথম সেমি-ফাইনালের ভেন্যু হিসেবে গোপালগঞ্জের নির্বাচিত করেন। দ্বিতীয় সেমি-ফাইনাল আয়োজিত হবে কুমিল্লায়। লিগের দ্বিতীয় রাউন্ডের খেলাও আগের নিয়মেই পরিচালিত হবে। এবারের মৌসুমে ইউরোপিয়ান আদলে লিগ চালাচ্ছে বাফুফে। সেভাবেই লিগ চালিয়ে নেয়ার কথা জানিয়েছেন কাজি নাবিল।

সামনেই ফিফা উইন্ডোর খেলা রয়েছে। এছাড়া পহেলা বৈশাখ এবং শব-ই-কদর রয়েছে। সব কিছুর কথা চিন্তা করেই ফিক্সচার করা হয়েছে বলে জানিয়েছেন নাবিল। পহেলা বৈশাখে ফেডারেশন কাপের খেলা চলবে। তবে শব-ই-কদরের জন্য ম্যাচ পেছানো হবে বলে জানিয়েছেন তিনি। এ পর্যন্ত যেভাবে লিগ আয়োজিত হয়েছে তাতে সন্তুষ্ট নাবিল। আগামীতেও এর ধারা বজায় রাখার প্রত্যাশা জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।