ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ফুটবল

টুখেলকে নিজেদের জন্য ‘উপযুক্ত’ মনে করেন ডি লিট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
টুখেলকে নিজেদের জন্য ‘উপযুক্ত’ মনে করেন ডি লিট

হুট করেই ইউলিয়ান নাগেলসমানকে ছাটাই করে বায়ার্ন মিউনিখ। ক্লাবটির হয়ে কোচিং খারাপ না করার পরেও তাকে এভাবে ছাটাই করায় বিস্মিত হয়েছেন অনেকেই।

ব্যতিক্রম নয় দলটির ডিফেন্ডার ম্যাথিউস ডি লিট। তবে নতুন কোচ টমাস টুখেলকেও নিজেদের জন্য উপযুক্ত মনে করছেন ডাচ এই ডিফেন্ডার।  

ডাচ ব্রডকাস্টার এনওএস-কে দেওয়া এক সাক্ষাৎকারে ডি লিট বলেন, ‘আমি অবাক হয়েছিলাম। আমরা লিগে দ্বিতীয় এবং (চ্যাম্পিয়ন্স লিগ ও জার্মান কাপে) কাপের কোয়ার্টার-ফাইনালে আছি। আমরা এখনও সবকিছুর জন্য লড়ছি। ’

নাগেলমানকে ছাটাই করার পরপরই সাবেক চেলসি কোচ টুখেলকে দলের কোচ হিসেবে নিয়োগ করে বায়ার্ন। ক্লাবের এই সিদ্ধান্তকে উপযুক্ত মনে করে ডি লিট বলেন, ‘কে কোচ হবেন, কর্মকর্তারা সেই সিদ্ধান্ত নেন। কিন্তু এটি একটি কঠিন সিদ্ধান্ত, যা মেনে নেওয়া কঠিন। তবে আমি এটাও বিশ্বাস করি যে (টমাস) টুখেল আমাদের জন্য উপযুক্ত একজন কোচ। ’

নিজেদের পরবর্তী ম্যাচে আগামী ১ এপ্রিল বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে বায়ার্ন। লিগ ছাড়াও চ্যাম্পিয়ন্স লিগ ও জার্মান কাপের লড়াইয়েও আছে মিউনিখের দলটি। দুটি প্রতিযোগিতাতেই তারা উঠেছে কোয়ার্টার-ফাইনালে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।