ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

ঈদের আগে পুরস্কারের অর্থ পেয়ে খুশি সাবিনারা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
ঈদের আগে পুরস্কারের অর্থ পেয়ে খুশি সাবিনারা

কিছুদিন পরই ঈদ উল ফিতর পালিত হবে পুরো বিশ্বে। ঈদের আগে বাংলাদেশ নারী ফুটবল দলের আনন্দ বাড়িয়ে দিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী।

সাবিনা-সানজিদারা সাফ চ্যাম্পিয়ন হওয়ার পর ৫০ লাখ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছিলেন সালাম মুর্শেদীর স্ত্রী এনভয় গ্রুপের চেয়ারম্যান শারমিন সালাম। আজ (১৩ এপ্রিল) বাফুফে ভবনে সাবিনা খাতুনদের হাতে প্রতিশ্রুত অর্থ তুলে দিয়েছেন সালাম মুর্শেদী।

এ সময় উপস্থিত ছিলেন তার ছেলে ও এনভয় গ্রুপের পরিচালক ইশমাম সালাম। ২৩ জন খেলোয়াড় এবং হেড কোচ গোলাম রব্বানী ছোটন ১ লাখ ৬৬ হাজার টাকা করে পেয়েছেন। এছাড়া অন্য কোচ এবং কর্মকর্তারা পেয়েছেন এক লাখ টাকার চেক। দলনেতা জাকির হোসেন চৌধুরীর না নেওয়া এক লাখ টাকা অধিনায়ক সাবিনা খাতুনের হাতে তুলে দেওয়া হয়েছে। পরবর্তীতে অধিনায়ক সেই টাকা খেলোয়াড়দের মধ্যে বণ্টন করবেন।

অনেকটা দেরিতে হলেও ঈদের আগে টাকা পেয়ে বেশ খুশি সাফজয়ী খেলোয়াড়রা। এ বিষয়ে অধিনায়ক সাবিনা খাতুন বলেন, ‘কিছুটা বিলম্ব হলেও ঈদের আগে পুরস্কারের অর্থ পেয়ে ভালোই লাগছে। এতে ভালো কাটবে সবার ঈদ। স্যারকে (সালাম মুর্শেদী) ও এনভয় গ্রুপকে ধন্যবাদ। ’

মেয়েদের হাতে প্রতিশ্রুত অর্থ তুলে দিতে পেরে স্বস্তি অনুভব করছেন সালাম। তিনি বলেন, ‘ঘোষণার পরই অর্থ হস্তান্তরে প্রস্তুত ছিলাম। এরপর হয়তো আমার ব্যস্ততা, মেয়েদের খেলা আবার ফেডারেশনের সহকর্মীদের সঙ্গে সময় সমন্বয় করা যায়নি। এজন্য দেরি হয়েছে। তবে তাদের হাতে টাকা তুলে দিতে পেরে খুব ভালো লাগছে। ’

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।