ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

১৫ স্যুটকেস নিয়ে সপরিবারে বার্সেলোনায় মেসি!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
১৫ স্যুটকেস নিয়ে সপরিবারে বার্সেলোনায় মেসি!

এই সপ্তাহান্তে সপরিবারে বার্সেলোনায় ঘুরতে গেছেন লিওনেল মেসি। তাতে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ডের ক্যাম্প ন্যুয়ে ফেরার গুঞ্জন ডালপালা মেললো আরও।

গত শনিবার লিগ ওয়ানে অ্যাঞ্জার্সের বিপক্ষে জেতার পর পিএসজির কাছ থেকে ছুটি পেয়েছেন মেসি। এরপর স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ও তিন সন্তানকে নিয়ে বার্সেলোনায় গেছেন তিনি। দুপুরে অনেকটা গোপনে এল প্রাত এয়ারপোর্টে পৌঁছান তারা। স্থানীয় সাংবাদিক জেরার্দ রোমেরো বিষয়টি প্রকাশ্যে আনেন।  

বার্সেলোনায় বাড়ি আছে মেসির। পিএসজিতে পাড়ি জমানোর পরও ওই বাড়ি ছাড়েননি তিনি। মাঝে মাঝে ছুটি কাটাতে ফেরেন সেখানে। এবারও তেমন কিছুই হয়েছে- এমনটা ভাবার অবশ্য সুযোগ কম। কারণ স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' জানিয়েছে, এবার বেশ আয়োজন করেই ফিরেছেন মেসি। নিজের বাড়িতে পরিবারের সঙ্গে কয়েকদিন একান্তে সময় কাটাবেন তিনি।

আরেক স্প্যানিশ সংবাদমাধ্যম 'স্পোর্ত' জানিয়েছে, এবার কাছের কয়েকজনকে নিয়ে গোপনে বার্সেলোনায় ফিরেছেন মেসি। এয়ারপোর্টে তার অপেক্ষায় ছিলেন শুধু বিশ্বস্ত দেহরক্ষী ও উপদেষ্টা পেপে কস্তা। আর সাংবাদিক জেরার্দ রোমেরো জানিয়েছেন, এবার ১৫টি স্যুটকেস নিয়ে বার্সেলোনায় গেছেন মেসি।  

মেসির এত আয়োজন করে প্যারিস থেকে ফেরা নিয়ে স্পেনে আলোচনার ঝড় বয়ে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, মেসির ক্যাম্প ন্যুয়ে ফেরার ব্যাপারে এটা একটা বড় ধরনের ইঙ্গিত। কারণ এই মৌসুম শেষে প্যারিস ছাড়তে পারেন মেসি। এরপর কাতালান ক্লাবটিতে ফেরার সম্ভাবনাও আছে। এবারের গ্রীষ্মে বার্সার প্রধান টার্গেটও নাকি মেসিকে ফেরানো।  

এদিকে মেসি নিজে এখনও বার্সায় ফেরার ব্যাপারে মুখে কুলুপ এঁটে বসে আছেন। যদিও লা লিগার পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দলটির কর্তাব্যক্তিরা মেসিকে ফেরানোর ব্যাপারে নিয়মিতই কথা বলে যাচ্ছেন।  

তবে মেসি সফর ঘিরে বার্সা সমর্থকদের খুব বেশি প্রত্যাশা করার সুযোগ নেই। কারণ 'এল মুন্দো দেপোর্তিভো' জানিয়েছে, মেসির কাছের মানুষজন এটা নিশ্চিত করেছেন যে, এ সফরের সঙ্গে মেসির ক্যাম্প ন্যুয়ে ফেরার কোনো সম্ভাবনা নেই। বরং বার্সেলোনার বিশেষ দিন 'সেইন্ট জর্দি দিবস' উপলক্ষে শহরে যে উৎসব হবে, তারই অংশ হতে গেছেন মেসি।  

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।