ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

ম্যান সিটিতে যোগ দিয়ে ‘স্বপ্ন পূরণ’ কোভাচিচের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
ম্যান সিটিতে যোগ দিয়ে ‘স্বপ্ন পূরণ’ কোভাচিচের

কয়েকদিন ধরে গুঞ্জন চলছিল চেলসি থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দেবেন ক্রোয়েশিয়ার মিডফিল্ডার মাতেও কোভাচিচ। সেটি এবার সত্যি করে ট্রেবলজয়ী দলটির সঙ্গী হলেন তিনি।

ইউরোপ চ্যাম্পিয়নদের দলে যোগ দিয়ে জানিয়েছেন নিজের স্বপ্নপূরণের কথাও।

গতকাল এক বিবৃতিতে কোভাচিচের চুক্তির বিষয়টি প্রকাশ করে সিটি। চার বছরের চুক্তিতে তিনি যোগ দিয়েছেন প্রিমিয়ার লিগের দলটিতে। তবে আর্থিক বিষয় এখনও প্রকাশ করা হয়নি। এই ব্যাপারে ব্রিটিশ সংবাদমাধ্যম বলছে, আড়াই কোটি পাউন্ডের কথা। সঙ্গে অন্যান্য সংযুক্তি আছে আরও ৫০ লাখ পাউন্ডের মতো।

সিটিতে যোগ দিয়ে উচ্ছ্বসিত কোভাচিচ বলেন, ‘আমার জন্য এটি দুর্দান্ত একটি পদক্ষেপ এবং সিটির হয়ে শুরু করতে আমার তর সইছে না। পেপ গুয়ার্দিওলার কোচিংয়ে এই দলকে যারাই দেখেছে, সবাই জানে তারা কতটা ভালো। আমার চোখে তারাই বিশ্বের সেরা ক্লাব। যতগুলি ট্রফি তারা জিতেছে, তা তো দৃশ্যমানই। পাশাপাশি, ফুটবলীয় দিক থেকেও তারা সেরা। ’

‘এই স্কোয়াডে যোগ দিতে পারা যে কোনো ফুটবলারের জন্যই স্বপ্নের মতো ব্যাপার। এখনও অনেক কিছু শেখার আছে আমার, উন্নতি করার বাকি আছে এবং আমি জানি, পেপের তত্ত্বাবধানে আমি আরও ভালো ফুটবলার হয়ে উঠব। ’

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।