ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রোনালদিনহোর সঙ্গে দেখা করতে হোটেল রেডিসনে জামাল ভূঁইয়া

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
রোনালদিনহোর সঙ্গে দেখা করতে হোটেল রেডিসনে জামাল ভূঁইয়া

বাংলাদেশে পা রেখেছেন বিশ্ব ফুটবলের কিংবদন্তি রোনালদিনহো। ব্রাজিলিয়ান এই তারকার বাংলাদেশ সফর কয়েক ঘন্টার।

ইতোমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন তিনি। এবার তার সঙ্গে দেখা করতে হোটেল রেডিসনে পৌঁছেছেন বাংলাদেশের দুই ফুটবল তারকা জামাল ভূঁইয়া এবং সাবিনা খাতুন।

রোনালদিনহোর সঙ্গে দেখা করতে জাতীয় দলের কোচ হাভিয়ের কাবরেরা ও অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। আমন্ত্রণ জানানো হয়েছিল বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও নির্বাহী কমিটির সকলকে।

জামাল ভূঁইয়া এবং সাবিনা খাতুন হোটেল রেডিসনে পৌঁছেছেন। বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার এবং নির্বাহী কমিটির কয়েকজন যোগ দেবেন এই অনুষ্ঠানে। তবে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন না বলে জানা গেছে।

এর আগে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেসের সঙ্গে দেখা হয়নি জামালের। এ নিয়ে অনেক সমালোচনা হয়েছিল সেবার। তবে এবার আর আয়োজনের ত্রুটি রাখা হয়নি। বাংলাদেশ অধিনায়কের দেখা হবে ব্রাজিলের তারকার সঙ্গে। জামাল নিজেও ব্রাজিল সমর্থক। তাই খানিকটা আগেভাগেই এসেছেন রোনালদিনহোর সাক্ষাৎ পেতে।  

ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক রোনালদিনহো আজ (বুধবার) বিকেলে ঢাকায় এসেছেন। কলকাতা সফর শেষে ঢাকায় এসে তিনি থাকবেন ৬ থেকে ৭ ঘণ্টার মতো। ঢাকা থেকেই তিনি ফিরে যাবেন দেশে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।