ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ঘুরে দাঁড়িয়ে আর্জেন্টিনার দারুণ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
ঘুরে দাঁড়িয়ে আর্জেন্টিনার দারুণ জয়

প্রথমার্ধে পিছিয়ে থাকা আর্জেন্টিনা চমক দেখালো দ্বিতীয়ার্ধে। আনহেল দি মারিয়া দলকে সমতায় ফেরানোর চার মিনিটের মধ্যে এগিয়ে নেন আলেক্সিস মাক আলিস্তার।

শেষদিকে আরও একটি গোল করে দলের জয় নিশ্চিত করেন লাওতারো মার্তিনেস।  

বাংলাদেশ সময় সকালে লস অ্যাঞ্জেলসে প্রীতি ম্যাচে কোস্টা রিকাকে ৩-১ ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা।  

বেশ কয়েকটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে আর্জেন্টিনা। দাপট দেখিয়ে খেলতে থাকলেও গোল পাওয়া হচ্ছিল না তাদের। উল্টো ৩৪তম মিনিটে এগিয়ে যায় কোস্টা রিকা। প্রতিআক্রমণে বল টেনে নিয়ে আলভারো জামোরাকে খুঁজে নেন মানফ্রেদ উগাল্দে। জামোরার প্রথম শট গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি শটে লক্ষ্যভেদ করেন উগাল্দে।  

বিরতির পর আক্রমণ বাড়ায় আর্জেন্টিনা। অল্প সময়ে তারা ফেরে সমতায়। ৫২তম মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে ফ্রিকিক পায় তারা। সেখান থেকে দারুণ এক শটে জাল খুঁজে নেন দি মারিয়া। চার মিনিট পর দলকে এগিয়ে নেন মাক আলিস্তার। কর্নার থেকে উড়ে আসা বল হেডে ক্রসবার কাঁপান নিকোলাস তাগলিয়াফিকো। ফিরতি বল জালে পাঠাতে ভুল করেননি লিভারপুল মিডফিল্ডার।

লম্বা সময় জাতীয় দলের হয়ে গোল না পাওয়া লাউতারো মার্তিনেস ৭০তম মিনিটে বদলি হয়ে নামেন আলেহান্দ্রে গার্নাচোর। তবে আজ গোল পেলেন তিনি। নামার সাত মিনিট পর রদ্রিগো দে পল থেকে পাওয়া বল জালে পাঠান ইন্টার মিলানের এই ফরোয়ার্ড। শেষদিকে আরও কয়েকটি আক্রমণ করে তারা। যদিও আর গোল হয়নি। তবে জয় নিয়েই মাঠ ছাড়ে আলবিসেলেস্তেরা।  

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।