ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

বড় হারে চ্যাম্পিয়ন্স কাপ থেকে মেসির মায়ামির বিদায় 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
বড় হারে চ্যাম্পিয়ন্স কাপ থেকে মেসির মায়ামির বিদায় 

চোটের কারণে লম্বা সময় মাঠে ছিলেন না লিওনেল মেসি। সেই চোট কাটিয়ে তিনি ফিরেছেন ইন্টার মায়ামির শুরুর একাদশে।

কিন্তু কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে তারা হারতে হয়েছে বড় ব্যবধানে। বিদায় নিতে হয়েছে আসর থেকে।  

কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার-ফাইনালের দ্বিতীয় লেগে আজ বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে মায়ামিকে ৩-১ গোলে হারায় মন্তেরেই। দুই লেগ মিলিয়ে ৫-২ গোলের অগ্রগামিতায় সেমি-ফাইনালে পা রাখে মেক্সিকোর ক্লাবটি। এর আগে প্রথম লেগে মেসিকে ছাড়া খেলতে নেমে ২-১ গোলে হেরেছিল আমেরিকান সকার ক্লাবটি।  

লম্বা সময় মাঠের বাইরে থাকার পর রোববার (৭ এপ্রিল) কলোরাডো র‌্যাপিডসের বিপক্ষে মাঠে ফেরেন মেসি। সেদিন শুরুর একাদশে না থাকলেও বিরতির পর নেমে গোল করেছেন তিনি। সঙ্গে আরেক গোলের রেখেছেন অবদান। তবে ক্লাবের পরের ম্যাচে মন্তেরেইয়ের বিপক্ষে আর পারলেন না। তার ব্যর্থতার দিনে হারতে হলো দলকেও।

বিবিভিএ স্টেডিয়ামে ৩১তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন ব্র্যান্ডন ভাসকেস। বিরতির পর ২০ মিনিটের মধ্যে আরও দুটি গোল করে মেসিদের বিদায় নিশ্চিত করে দেয় মন্তেরেই। মায়ামির হতাশাকে বাড়িয়ে ৭৮তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন জর্দি আলবা। ৮৫তম মিনিটে দিয়েগো গোমেস একটি গোল করেন মায়ামির হয়ে। তবে তা কেবল ব্যবধানই কমিয়েছে।  

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।