ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

হারের জন্য বয়স দায়ী নয়: ক্যাসিয়াস

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২১ ঘণ্টা, জুন ১৯, ২০১৪
হারের জন্য বয়স দায়ী নয়: ক্যাসিয়াস

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই দলের বিদায়ের পেছনে বয়সকে অজুহাত হিসেবে মানতে রাজি নন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্পেনের গোলরক্ষক ইকার ক্যাসিয়াস।

বুধবার মধ্যরাতে রিওডি জেনেরিও’র মারাকানা স্টেডিয়ামে চিলির সঙ্গে ২-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় বর্তমান চ্যাম্পিয়ন স্পেন।



পরে সংবাদ মাধ্যমকে ক্যাসিয়াস বলেন, এটা ঠিক যে আমাদের দলের কয়েকজনের বয়স ৩০ এর উপরে। কিন্তু পরাজয়ের জন্য এটা দায়ী নয়।

তিনি বলেন, আমি জানিনা এটাই স্পেনের হয়ে আমার শেষ ম্যাচ কি না? তবে এ ব্যাপারে কোচই সিদ্ধান্ত নেবেন এবং আমরা তা মেনে নেব।

এটা স্পেনের সময় শেষের সংকেত কি না তাও বলার সময় এখনো আসেনি। আমরা একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি বলেও মন্তব্য করেন রিয়াল মাদ্রিদের এ তারকা।

হারের জন্য আমরাই দায়ী উল্লেখ করে তিনি বলেন, এটা অন্য যে কারো চেয়ে আমাদের বেশি কষ্ট দিয়েছে। আমরা শুধু চিলিকে অভিনন্দন জানাতে পারি। আজ তারা সেরা দল ছিল।

তিনি আরো বলেন, আমরা এখন সামনের দিকে তাকিয়ে আছি। এবং চেষ্টা করব অস্ট্রেলিয়ার সঙ্গ জয়ের মাধ্যমে বিশ্বকাপ মিশন শেষ করতে।

আগামী ২৩ জুন নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে দেল বস্কের সেনারা। ইতিমধ্যে অস্ট্রেলিয়াও প্রথম দুই ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত করেছে।

বাংলাদেশ সময়: ০৫০৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa