ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

ড্র ছিল ম্যাচের ভালো ফলাফল: স্কলারি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, জুন ১৯, ২০১৪
ড্র ছিল ম্যাচের ভালো ফলাফল: স্কলারি ছবি: সংগৃহীত

ঢাক‍া: ম্যাক্সিকোর বিপক্ষের ম্যাচ নিয়ে বিশ্বকাপের স্বাগতিক ব্রাজিলের খেলোয়াড়দের সন্তুষ্ট থাকতে বলেছেন কোচ লুইস ফেলেপ স্কলারি।

মঙ্গলবারের ম্যাচে গোলের জন্য ক্রমাগত সংগ্রাম করেও গোলপোস্ট ভেদ করতে পারেন নি নেইমার, অস্কার, ফ্রেডরা।

তাদের প্রধান বাধা ছিল অসাধরণ নৈপূণ্য দেখানো ম্যাক্সিকান গোলরক্ষক ওচোয়া। তার সেভগুলোর তিনটি ছিল দেখার মতো। যার দুটি শর্ট ছিল নেইমার ও একটি থিয়াগো সিলভার হেড।

কিন্তু খেলা শেষে খেলোয়ারদের হতাশায় না ফেলে অনুপ্রেরণা যুগিয়েছেন কোচ স্কলারি। শেষ ১৬-তে যাওয়ার জন্য কঠিন সমীকরণে পড়তে হতে পারে ব্রাজিলকে।

স্কলারি খেলার দু’দিন পর সংবাদ মাধ্যমকে বলেন, আমি মনে করি ক্রোয়েশিয়ার চেয়ে ম্যাক্সিকোর বিপক্ষে আমরা বেশি ভালো খেলেছি। এই ম্যাচে অনন্ত আমরা ১০ ভাগ অতিরিক্ত পরিশ্রম করেছি।

তিনি বলেন, দলের ক্ষমতা আছে। আমরা এখনো উন্নতি করতে পারি।   কিন্তু সবার আগে আমাদের পরবর্তী রাউন্ডে যেতে হবে। আমরা আমাদের যোগ্যতা দেখিয়েছি, সুতরাং আমি খুশি।

স্কলারি আরও বলেন, ম্যাক্সিকো আমাদের সঙ্গে মোটামুটি একই রকম খেলেছে। ফলাফল আমরা যেটা চেয়েছিলাম সেটা হয়নি, আমাদের শুধু একটি গোলের অভাব ছিল।

আগামী সোমবারের ম্যাচে ব্রাজিল যদি ক্যামেরুনের বিপক্ষে জিততে পারে তাহলে নকআউট পর্বে যেতে তাদের আর কোনো বাধা থাকবে না।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুন ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa