ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

মরণপণ লড়াইয়ে ইংল্যান্ড-উরুগুয়ে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, জুন ২০, ২০১৪
মরণপণ লড়াইয়ে ইংল্যান্ড-উরুগুয়ে

ঢাকা: দু’দলই এর আগে নিজেরে প্রথম ম্যাচে হেরে বসে আছে। তাই ‘গ্রুপ অব ডেথ’ হিসেবে পরিচিত ‘ডি’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে জীবন-মরণ লড়াইয়ে নেমেছে ইংল্যান্ড ও উরুগুয়ে।

ইতালির কাছে হেরেছে ইংল্যান্ড এবং উরুগুয়ে হেরেছে কোস্টারিকার কাছে।

এরই মধ্যে দু’দলই তাদের সেরা একাদশ নিয়ে মাঠে নেমেছে। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছে উরুগুয়ের স্টাইকার সুয়ারেজ। আজকের ম্যাচে যে দলই হারবে তার বিশ্বকাপ মিশন শেষ হয়ে যাবে। শীর্ষ ১৬-তে ওঠার লড়াই থেকে ছিটকে পড়তে হবে যে কোনো একদলকে।

শুক্রবার দিবাগত রাত ১টায় ব্রাজিলের সাও পাওলোর অ্যারিনা কোরিন্থয়ান্স স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

উরুগুয়ে একাদশ
ফার্নান্ডো মুসলেরা (১), দিয়েগো গডম্যান (৩), আলভারো পেরেইরা (৬), হোসে মারমা গিমেনেজ (১৩), মার্টম্যান ক্যাসেরেস (২২), ক্রিস্টিয়ান রড্রামগুয়েজ (৭), নিকোলাস লোডেইরো (১৪), এজিডিও আলভারো রামোস (১৭), আলভারো গনজালেজ (২০), লুইজ সুয়ারেজ (৯), এডিনসন কাভানি (২১)।

কোচ: অস্কার তাবারেজ (উরুগুয়ে)

ইংল্যান্ড একাদশ
জো হার্ট (১), গ্লেন জনসন (২), লেইটন বেইনস (৩), গ্যারি চাহিল (৫), জাগিয়েলকা (৬), স্টেভেন গেরার্ড (৪), ওয়েইন রুনি (১০), ড্যানিয়েল উইলবেক (১১), জর্ডান হেন্ডারসন (১৪), রাহিম স্টালিং (১৯), ড্যানিয়েল স্টুরিজ (৯)।

কোচ : রয় হডসন (ইংল্যান্ড)।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, জুন ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa