ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ঘানার স্কোয়াড থেকে দুই খেলোয়াড় বরখাস্ত

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুন ২৬, ২০১৪
ঘানার স্কোয়াড থেকে দুই খেলোয়াড় বরখাস্ত

ঢাকা: বিশ্বকাপ চলাকালে ঘানার স্কোয়াড থেকে সুলে মুনতারি ও কেভিন প্রিন্স বোয়াটেংকে বরখাস্ত করেছে ঘানা ফুটবল অ্যাসোসিয়েশন। দ্বিতীয় রাউন্ডে ওঠার লড়াইয়ে পর্তুগালের বিপক্ষে মাঠে নামার দিনেই তারকা দুজন খেলোয়াড়কে বরখাস্তের ঘটনায় ঘানা জাতীয় দলে শুরু হয়েছে কোন্দল।



বৃহস্পতিবার সকালে ঘানা ফুটবল অ্যাসোসিয়েশন জান‍ায়, আচরণ বিধি লঙ্ঘন করায় সুলে মুনতারি ও কেভিন প্রিন্স বোয়াটেংকে ঘানার বিশ্বকাপ স্কোয়াড থেকে বরখাস্ত করা হয়েছে।

শুধুমাত্র বিশ্বকাপ স্কোয়াড থেকেই বাদ পড়েননি এ দুজন তারকা। তাদের দুজনকেই জাতীয় দল থেকে অনির্দিষ্টকালের জন্য বরখাস্ত করা হয়।

মূল একাদশের দুজন তারকা খেলোয়াড়কে বরখাস্ত করায় গ্রুপ পর্বের শেষ ম্যাচে পর্তুগালের বিপক্ষে দুর্বল দল নিয়েই মাঠে নামতে হচ্ছে ব্লাক স্টার নামে খ্যাত আফ্রিকার দলটিকে।


ঘানা ফুটবল অ্যাসোসিয়েশন পৃথক দুটি বিবৃতির মাধ্যমে জানায়, সুলে মুনতারিকে ঘানার বিশ্বকাপ স্কোয়াড থেকে অনতিবিলম্বে বরখাস্ত করা হলো।

মোসেস আরমাহ নামে ঘানা ফুটবল অ্যাসোসিয়েশনের অ্যাক্সিকিউটিভ কমিটির এক সদস্যকে শারীরিকভাবে আক্রমণ করায় সুলে মুনতারিকে বরখাস্ত করা হয়েছে বলেও জানানো হয় ওই বিবৃতিতে।

অন্যদিকে, দলের কোচ কেশি আপ্পিয়াহ’র সঙ্গে অসদাচরণ ও দুর্ব্যহারের কারণে কেভিন প্রিন্স বোয়াটেংকে বরখাস্ত করা হয়েছে বলে অন্য বিবৃতিতে জানানো হয়।
 

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুন ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।