ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

ফুটবল

চিলির আর্জেন্টাইন কোচের ‘নেইমার-বধ’ মিশন

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জুন ২৮, ২০১৪
চিলির আর্জেন্টাইন কোচের ‘নেইমার-বধ’ মিশন

ঢাকা: এবারের বিশ্বকাপের আন্ডারডগ চিলি নকআউট পর্বের প্রথম ম্যাচে শক্তিশালী ব্রাজিলের বিরুদ্ধে আক্রমণাত্মক খেলবে বলে জানালেন দলটির কোচ হোর্হে সামপাওলি।

স্পেনকে প্রথমপর্বে বিশ্বকাপ আসর থেকে হঠানোর মতো অনাকাঙ্ক্ষিত কাণ্ড নকাআউটেও ঘটাবে চিলি- এমনটি আশা করছেন ভিদাল, সানচেজরা।



সামপাওলি বলেন, আমার জন্য এটি একটি স্বপ্নের ম্যাচ। আমি স্বপ্নের সঙ্গে বসবাস করছি। সুতরাং ,আমি আশা করছি যারা আমাকে ব্যক্তিগতভাবে চেনেন তারা আগামীকাল আমাকে এক ঐতিহাসিক মুহূর্তে দেখবেন।

চিলিয়ান কোচ বলেন, আমি একজন আর্জেন্টাইন (স্প্যানিশ উচ্চারণ ‘আর্হেন্তাইন’)। সুতরাং, এটা সত্য আমাদের প্রধান প্রতিপক্ষ সব সময় ছিল ব্রাজিল। আমি এটা ভেবে খুশি হচ্ছি যে আমাদের জন্য ম্যাচটি হবে বিশেষ কিছু।



সবশেষ দেখায় দু’দলের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছিল। তবে বিশ্বকাপের তিন ম্যাচে সবক’টিতেই হার চিলির।

তিনি বলেন, উৎসাহ খুবই গুরুত্বপূর্ণ। এর মধ্যে যদি তুমি লড়াই না কর এবং উৎসাহ না যোগাও বিরোধীপক্ষ পুরো স্টেডিয়ামে তাদের দর্শকদের সমর্থনের সুযোগ নেবে। তখন ফলাফল যা হবে সেটা খুব স্পষ্ট।

সামপাওলি আরও বলেন, যতদূর সম্ভব আমরা নেইমারের খুব কাছাকাছি থাকব যখন তার পায়ে বল যাবে। আমরা তার উপর বিশেষ নজর রাখব এবং চেষ্টা করব তাকে থামানোর।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।