ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

‘নেইমার ছাড়া ব্রাজিল অর্ধশক্তির দল’

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জুলাই ৬, ২০১৪
‘নেইমার ছাড়া ব্রাজিল অর্ধশক্তির দল’

ঢাকা: স্পেন ও রিয়েল মাদ্রিদের ফুটবল লিজেন্ড রাউল গঞ্জালেজ মনে করেন, নেইমার ছাড়া অর্ধশক্তির দল ব্রাজিল। দলের প্রধান তারকাকে হারিয়ে জার্মানির বিপক্ষে সেমিফাইনালের ম্যাচে ব্রাজিলকে ভুগতে হবে বলেও মনে করেন তিনি।



নেইমারই ব্রাজিলের আক্রমণভাগের প্রধান শক্তি উল্লেখ করে রাউল বলেন, মেরুদণ্ডের কশেরুকায় আঘাত পেয়ে নেইমার বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে। মঙ্গলবার জার্মানির বিপক্ষে ব্রাজিল অর্ধশক্তির দল হয়েই মাঠে নামবে।

অধিনায়ক ব্রাজিল দলের থিয়াগো সিলভা নিষেধাজ্ঞায় ব্রাজিল আরও দুর্বল হয়ে পড়েছে মন্তব্য করেন রাউল। তিনি বলেন, আক্রমণ ও রক্ষণভাগের দুজন প্রধান পারফর্মারকে হারিয়ে তারা ভোগান্তিতে পড়েবে।

রিয়েল মাদ্রিদের সাবেক এই তারকা আরও বলেন, ব্রাজিলের দুঃখজনক ব্যাপার হলো- তাদের আক্রমণভাগে প্রতিপক্ষের জন্য নেইমারই একমাত্র আতঙ্কজনক খেলোয়াড়। নেইমারের মতো খেলোয়াড় ম্যাচের যেকোনো মুহূর্তে এক ঝলকেই খেলার ফলাফল বদলে দিতে পারে।

রাউল বলেন, নেইমারকে হারানো ব্রাজিলের জন্য বড় ক্ষতি, কিন্তু জীবন ও ফুটবল এরকমই। নেইমারের জন্য দলের সতীর্থদের উচিত তাদের সর্বোচ্চ দিয়ে তাকে জয় এনে দেওয়া।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।