ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

শৈশবের মাঠে যেতে পারছেন না রুনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
শৈশবের মাঠে যেতে পারছেন না রুনি ছবি: সংগৃহীত

শৈশবের ক্লাব এভারটন ম্যাচ মিস করবেন ওয়েইন রুনি। চলতি মৌসুমে পঞ্চম হলুদ কার্ড দেখায় এক ম্যাচে নিষেধাজ্ঞার আওয়ায় পড়েছেন ইংলিশ আইকন। তাই পরবর্তী ম্যাচে দলের নিয়মিত অধিনায়ককে পাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেড।

ঢাকা: শৈশবের ক্লাব এভারটন ম্যাচ মিস করবেন ওয়েইন রুনি। চলতি মৌসুমে পঞ্চম হলুদ কার্ড দেখায় এক ম্যাচে নিষেধাজ্ঞার আওয়ায় পড়েছেন ইংলিশ আইকন।

তাই পরবর্তী ম্যাচে দলের নিয়মিত অধিনায়ককে পাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেড।

রোববার (৪ ডিসেম্বর) প্রিমিয়ার লিগের এভারটন-ম্যানইউ ম্যাচ অনুষ্ঠিত হবে। লিভারপুলের গুডিসন পার্কে বাংলাদেশ সময় রাত ১০টায় খেলা শুরু হবে।

লিগ কাপে ওয়েস্ট হামকে ৪-১ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে রেড ডেভিলসরা। এ ম্যাচেই প্রতিপক্ষের ফরোয়ার্ড ফার্নান্দেজের সঙ্গে খানিকটা বাকবিতণ্ডার পর রেফারির সঙ্গে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখানোয় হলুদ কার্ড দেখেন রুনি। যা তার এ মৌসুমে পঞ্চম। ইংলিশ ফুটবল লিগ সিস্টেমের অধীনে কোনো খেলোয়াড় মৌসুমে পাঁচটি হলুদ কার্ডের আওতায় পড়লে এক ম্যাচ নিষেধাজ্ঞা পাবেন।

প্রসঙ্গত, ফুটবলার হিসেবে রুনির বেড়ে ওঠা এভারটনে। ২০০৪ সালে ম্যানইউতে যোগ দেওয়ার আগে গুডিসন পার্কে মাত্র ১৬ বছর বয়সে তিনি পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন। কিন্তু স্মৃতিবিজড়িত শৈশবের মাঠটিতে উপস্থিত থাকতে পারছেন না ৩১ বছর বয়সী এ ফরোয়ার্ড। ওয়েস্ট হাম ম্যাচে হলুদ কার্ড এড়াতে না পারায় আপসোস করতেই পারেন ওয়েইন রুনি!

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।