ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মেসির চুক্তি নবায়নের নিশ্চয়তা দিচ্ছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মার্চ ৯, ২০১৭
মেসির চুক্তি নবায়নের নিশ্চয়তা দিচ্ছেন নেইমার মেসির চুক্তি নবায়নের নিশ্চয়তা দিচ্ছেন নেইমার/ছবি: সংগৃহীত

মেসি-বার্সার চুক্তি ইস্যু নিয়ে গুজব কম ছড়ায়নি! ন্যু ক্যাম্প ছাড়ারও গুঞ্জন উঠেছিল। ক্লাব কর্তৃপক্ষ বলে আসছে, খুব শিগগিরই অফিসিয়ালি চুক্তি নবায়ন হবে। মেসির অগণিত ভক্ত-সমর্থকরা তারই অপেক্ষায়। নেইমার তো নিঃসন্দেহে বলছেন, তার ক্লাব সতীর্থ অবশ্যই চুক্তির মেয়াদ বাড়াবেন।

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তি ২০১৮ সাল পর্যন্ত। কিন্তু, গুজব উঠছে ন্যু ক্যাম্পে তার ভবিষ্যৎ নিয়ে আলোচনা ধীর গতিতে এগোচ্ছে।

চ্যাম্পিয়নস লিগে পিএসজির বিপক্ষে অবিস্মরণীয় প্রত্যাবর্তনের পর এক সাক্ষাৎকারে মেসির চুক্তি নবায়ন নিয়ে ইতিবাচক মন্তব্য করেন নেইমার। ব্রাজিলিয়ান সেনসেশনের বিশ্বাস, ‘লিও (লিওনেল মেসি) চুক্তি নবায়ন করবে। এটা নিশ্চিত। ’

...ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত শেষ ষোলোর ফিরতি পর্বে বার্সার ৬-১ ব্যবধানে (৬-৫ অ্যাগিগ্রেট) জয়ের নায়ক নেইমার। উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে ইনজুরি সময়ে কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করে কাতালানরা। চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে চার গোলে পিছিয়ে থেকে কোনো দলই নকআউট পর্বের বাধা টপকাতে পারেনি।

শেষদিকে জোড়া গোলের (ফ্রি-কিক ও পেনাল্টি) পর অন্তিম মুহূর্তে ডি-বক্সের বাইরে থেকে পিএসজি খেলোয়াড়দের মাথার ওপর দিয়ে অসাধারণ পাসে সার্জি রবার্তোকে দিয়ে ফল নির্ধারক গোল বানিয়ে দেন পেলের উত্তরসূরি।

তার আগে লুইস সুয়ারেজ, কারজাওয়ার আত্মঘাতী গোল ও লিওনেল মেসির পেনাল্টিতে ৩-১ ব্যবধানে এগিয়ে থাকার ১২ মিনিট বাদে (৬২) ভিজিটরদের ম্যাচে ফেরান এডিনসন কাভানি। আরো তিনটি গোলের সমীকরণের সামনে পড়ে টিম বার্সা। পিএসজিকে হতভম্ব করে ইতিহাস রচনা করে বাঁধভাঙা উল্লাসে মাতে লু্ইস এনরিকের শিষ্যরা। যা রূপকথার গল্পকেও হার মানাবে!

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ৯ মার্চ, ২০১৭
এমঅারএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।