ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

গাড়ি দুর্ঘটনায় আগুয়েরো, বিপাকে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
গাড়ি দুর্ঘটনায় আগুয়েরো, বিপাকে আর্জেন্টিনা ছবি: সংগৃহীত

নেদারল্যান্ডসের রাস্তায় গাড়ি দুর্ঘটনায় পড়েছেন আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। দুর্দান্ত ফর্মে থাকা এই তারকা জাতীয় দলের ইকুয়েডর আর পেরুর ম্যাচ মিস করতে পারেন বলে মনে করা হচ্ছে। তাতে, মেসি বাহিনীর যে আরও বিপাকে পড়বে তা বলার অপেক্ষা রাখে না।

আর্জেন্টাইন সংবাদমাধ্যমের খবর, গাড়ি দুর্ঘটনায় পাঁজরের হাড় ভেঙে গেছে আগুয়েরোর। তাকে ছয় থেকে আট সপ্তাহের মতো বিশ্রামে থাকতে হতে পারে।

ক্লাব কর্তৃপক্ষ কিংবা জাতীয় দল থেকে আগুয়েরোর বিষয়ে এখনও কোনো কিছু জানানো হয়নি।

সরাসরি রাশিয়া বিশ্বকাপে খেলা নিয়ে শঙ্কায় থাকা আর্জেন্টিনার আক্রমণভাগের তারকা আগুয়েরো নেদারল্যান্ডের আমস্টারডামে কলম্বিয়ান গায়ক মালুমার কনসার্টে গিয়েছিলেন। মালুমার সঙ্গে নিজের একটি ছবিও ইনস্ট্রাগ্রামে পোস্ট করেন ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার। রাতে সেখান থেকে বিমানবন্দরে ফেরার পথে দুর্ঘটনায় পড়ে তার ট্যাক্সি। সিট বেল্ট বাঁধা থাকায় বড় রকমের দুর্ঘটনায় না পড়লেও ম্যানসিটির আগামী ম্যাচ গুলোতে খেলতে পারবেন না তিনি। লিগের ম্যাচে চেলসির বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে ম্যানসিটি। ছবি: সংগৃহীতআগুয়েরো যে ট্যাক্সিতে ছিলেন সেটি রাস্তার একটি খুঁটির সঙ্গে ধাক্কা খায়। ট্যাক্সির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। তাতে আরও দুজন আহত হন। তাদের নাম জানা যায়নি। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। আগুয়েরোর বর্তমান ক্লাব কিছু না জানালেও তার সাবেক ক্লাব সিএ ইন্ডিপেনদিয়েন্তে টুইট করেছে, ‘শক্তি ফিরে পাও এবং দ্রুত সেরে ওঠো। ইন্ডিপেনদিয়েন্তের সবাই তোমার এই কঠিন সময়ে পাশে আছে। ’

ইনজুরি যদি মারাত্মক হয় তাতে আগামী ৫ ও ১০ অক্টোবর পেরু ও ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচেও আগুয়েরোর খেলা হবে না।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ২৯ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।