ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

কোনো দ্বন্দ্ব নেই, সবই গণমাধ্যমের তৈরি: নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
কোনো দ্বন্দ্ব নেই, সবই গণমাধ্যমের তৈরি: নেইমার ছবি: সংগৃহীত

কাড়িকাড়ি টাকা ঢেলে বার্সেলোনা থেকে নেইমারকে ছিনিয়ে আনে পিএসজি। ক’দিন আগে ফ্রি-কিক ও পেনাল্টি শট নিয়ে নেইমার ও এডিনসন কাভানির মধ্যে খেলার মাঠেই দ্বন্দ্ব লেগে যায়। যার রেশ গড়ায় মাঠের বাইরেও।

নেইমার আসার আগে এতোদিন যেটা পিএসজির মতো দলের দেখা যায়নি। নেইমার রেকর্ড মূল্যে পিএসজিতে আসার আগে কাভানিই পেনাল্টি নেওয়ার দায়িত্ব পালন করতেন।

নেইমার-কাভানির দ্বন্দ্ব শেষ। নেইমার দলের সকলের কাছে ক্ষমা চেয়েছেন। কাভানিও জানিয়েছেন, সব কিছুই অতীত, দলের মধ্যে কোনো ভাঙন নেই। আমরা একটা পরিবারের মতো। নতুন করে নেইমার আবারো জানিয়ে রাখলেন, ‘আমাদের মাঝে কোনো দ্বন্দ্ব নেই, সবই গণমাধ্যমের তৈরি। ’

কথিত আছে কাভানিকে বিক্রি করে দিতে পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিকে অনুরোধ করেন নেইমার। আরও বলা হয়, মাঠে স্পট কিক নিয়ে তাদের মধ্যে যেন আর ঝামেলা না হয় সেজন্য চেষ্টা চালায় পিএসজি। পেনাল্টি শটের দায়িত্ব নেইমারের ওপর ছেড়ে দিতে নাকি ১ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেওয়া হয় কাভানিকে। তবে ক্লাব কর্তৃপক্ষের এমন প্রস্তাব গ্রহণ করেননি উরুগুইয়ান তারকা কাভানি। আবার এটাও ক্লাব কর্তৃপক্ষ জানিয়ে দেয়, সবই ভুয়ো খবর। এর কোনো ভিত্তি নেই।

ব্রাজিল মহাতারকা নেইমার জানান, গণমাধ্যম অনেক গালগল্প তৈরি করে। তারা অনেক কথা ছড়িয়ে দেয়। যে বিষয়ের কোনো সূত্র নেই, সে বিষয় নিয়েও তারা বিভ্রান্তি ছড়ায়। তারা ড্রেসিং রুমে নাক গলাতে চেষ্টা করে এবং শেষ পর্যন্ত এমন সব বিষয় নিয়ে দাবি করে যার কোনো অস্তিত্বই নেই। ক্লাবের সকলেই খুশি আর এখন পর্যন্ত সবই সঠিক পথে। ’

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ২৯ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।