ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

নেইমারদের পারফরম্যান্সে পিএসজির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৭
নেইমারদের পারফরম্যান্সে পিএসজির গোল উৎসব ছবি:সংগৃহীত

নেইমার, এডিনস কাভানি ও কিলিয়ান এমবাপ্পের গোলে বোরডেক্সকে ৬-২ ব্যবধানে উড়িয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। ফ্রেঞ্চ লিগ ওয়ানের এ ম্যাচে জোড়া গোল করেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার। দলের হয়ে আরও একটি করে গোল করেন থমাস মুনিয়ে ও ইউলিয়ান ড্রাক্সলার।

এদিন ম্যাচের মাত্র পাঁচ মিনিটেই ফ্রি-কিক থেকে গোল করে দলকে এগিয়ে নেন নেইমার। আর ১২তম মিনিটে তিন ত্রয়ীর অসাধারণ বোঝাপড়ায় গোলের দেখা পান চলতি মৌসুমে আটটি গোল করা কাভানি।

পাশাপাশি ২১ মিনিটে স্কোর লাইন ৩-০ করে ফেলেন মুনিয়ে।

ম্যাচের ৩১ মিনিটে বোরডেক্সর হয়ে একটি গোল পরিশোধ করেন ইউনুস। তবে বিরতির আগে আরও দুটি গোল করে বসে পিএসজি। প্রথমে পেনাল্টি পেলে সেখান থেকে সরাসরি শট নিতে চলে আসেন নেইমার। সেখান থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন। ষষ্ঠ গোল করা নেইমারের সঙ্গে আগের ম্যাচে পেনাল্টি নিয়ে কাভানির সঙ্গে বেঁধে গিয়েছিলো। যেটি থামিয়েছিলেন কোচ উনাই এমরি। আর প্রথমার্ধের ঠিক আগে ড্রাক্সলার পিএসজিকে ৫-০তে এগিয়ে দেন।

দ্বিতীয়ার্ধে গোলের দেখা পান ফ্রেঞ্চ তারকা এমবাপ্পে। ৫৮ মিনিটে কোনাকুনি শটে গোলটি করেন তিনি। তবে খেলার শেষ দিকে পেনাল্টি থেকে প্রতিপক্ষের ফুটবলার ম্যালকম ব্যবধান কমালেও তা হার এড়াতে যথেষ্ঠ ছিলো না।

এখন পর্যন্ত আট ম্যাচে সাত জয়ের ২২ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষে আছে পিএসজি। তিন পয়েন্ট পিছিয়ে দ্বিতীয়স্থানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মোনাকো।

বাংলাদেশ সময়: ০৮৩৯ ঘণ্টা, ০১ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।