ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

রোনালদো হতাশ, বললেন জিদান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৭
রোনালদো হতাশ, বললেন জিদান লা লিগায় টানা তিন ম্যাচে গোলহীন রোনালদো / ছবি: সংগৃহীত

লা লিগা ক্যারিয়ারে সবচেয়ে বাজে শুরুর মধ্য দিয়ে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আট বছর আগে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর এমন অভিজ্ঞতার সম্মুখীন হননি কখনোই। নতুন সিজনে নিজের প্রথম তিন ম্যাচেই গোলহীন পর্তুগিজ সুপারস্টার।

নিষেধাজ্ঞার কারণে মৌসুমের প্রথম চারটি লিগ ম্যাচে খেলতে পারেননি সিআর সেভেন। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের দুই ম্যাচেই জোড়া গোল করলেও ঘরোয়া লিগে এখনো নিজের ছায়া হয়ে আছেন চারবারের ব্যালন ডি’অর জয়ী।

দলের সেরা তারকার গোলহীনতায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়ালের অবস্থাও নাজুক! সাত ম্যাচ শেষে দুই ড্র ও এক পরাজয়ে ১৪ পয়েন্ট নিয়ে অবস্থান পঞ্চম। সবকটি জিতে উড়ছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা।

সবশেষ সান্তিয়াগো বার্নাব্যুতে এসপানিওলের বিপক্ষে ২-০ ব্যবধানে জেতা ম্যাচটিতে গোলের জন্য হাহাকারই ফুটে ওঠে ৩২ বছর বয়সী রোনালদোর চোখেমুখে। দু’টি গোলই করেন ইস্কো।

লা লিগায় অফফর্মে থাকায় রোনালদো যে হতাশ সে কথাই বলেছেন কোচ জিনেদিন জিদান। তবে শিষ্যকে নিয়ে চিন্তিত নন ফ্রেঞ্চ কিংবদন্তি। তার বিশ্বাস শিগগিরই গোলে ফিরবেন রোনালদো, ‘সে ক্লান্ত নয়, অনেকগুলো ম্যাচ মিস করেছে। সে খুবই হতাশ কারণ এখনো স্কোর করতে পারেনি কিন্তু এটাই ফুটবল। এটি ইস্কোর কাছে চলে যাওয়াটা ছিল চমৎকার। আশা করছি পরবর্তী ম্যাচে তার (রোনালদো) জন্য এতে পরিবর্তন আসবে। ’

আন্তজার্তিক বিরতির পর আগামী ১৪ অক্টোবর (শনিবার) গেতাফের মাঠে নামবে লস ব্লাঙ্কসরা। বাংলাদেশ সময় রাত সোয়া ৮টায় ম্যাচটি শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ২ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।