ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ফুটবল

দুর্বল জিরোনার কাছে হেরেই গেল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
দুর্বল জিরোনার কাছে হেরেই গেল রিয়াল ছবি:সংগৃহীত

চলতি মৌসুমের ব্যর্থতা আবারও গায়ে মাখলো রিয়াল মাদ্রিদ। তবে এতোদিন একটি রেকর্ড ধরে রেখেছিলো, প্রতিপক্ষের মাঠে এর আগে হার দেখেনি। তবে এবার তাও হলো। দুর্বল জিরোনার বিপক্ষে লা লিগার ম্যাচে ২-১ ব্যবধানে হার দেখেলো জিনেদিন জিদান শিষ্যরা।

এর হারের ফলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে আট পয়েন্ট পিছিয়ে পড়লো গত আসরের চ্যাম্পিয়নরা। যদিও এ ম্যাচে বেশ কয়েকটি বড় সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদোরা।

এদিন নবাগত কাতালান প্রদেশের দল জিরোনার মাঠ স্তাদি মিউনিসিপাল ডি মন্টিলিভিতে আতিথিয়েতা নিতে যায় রিয়াল। তবে প্রথমার্ধে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে চার মিনিটের ব্যবধানে দুটি গোল হজম করে হার নিশ্চিত হয় গ্যালাকটিকোদের।

খেলার ১২ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। করিম বেনজেমার বাড়ানো বলে শট করেন রোনালদো। তবে গোলরক্ষক ঠেকিয়ে দিলেও রাখতে পারেননি, সেখান থেকে গোল করে লিড নেন ইসকো। কিন্তু দ্বিতীয়ার্ধে ৫৪ মিনিটে প্রতিপক্ষের ক্রিস্টিয়ান স্তুয়ানি ও চার মিনিট পর পোরতু গোল করলে হার নিয়ে মাঠ ছাড়ে জিদান শিষ্যরা।

লিগ টেবিলে ১০ ম্যাচ খেলে দ্বিতীয় হারের স্বাদ পাওয়া রিয়াল ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। সমান পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে অ্যাতলেটিকো মাদ্রিদ। বার্সেলোনা ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ৩০ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।