ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

ফুটবল

নেইমার-ডি মারিয়ারা নেই পিএসজির পরবর্তী ম্যাচে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
নেইমার-ডি মারিয়ারা নেই পিএসজির পরবর্তী ম্যাচে ছবি:সংগৃহীত

চলতি মৌসুমে ফ্রেঞ্চ লিগ ওয়ানে উড়ছে প্যারিস সেন্ট জার্মেই। বিশেষ করে বিশ্ব রেকর্ড গড়ে নেইমার দলটিতে আসার পর থেকেই অদম্য হয়ে উঠেছে প্যারিসের দলটি। কিন্তু লিগে শীর্ষে থাকা পিএসজি তাদের পরের ম্যাচে নেইমার ও ডি মারিয়া সহ চার সিনিয়র খেলোয়াড়কে পাচ্ছে না।

শনিবার বাংলাদেশ সময় রাত ১০টায় নিজেদের দ্বাদশ ম্যাচে অ্যাঞ্জার্সের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। ম্যাচটি প্রতিপক্ষের মাঠে অনুষ্ঠিত হবে।

নেইমারের না খেলার বিষয়টি কোচ উনাই এমেরি নিজেই জানান। তিনি বলেন, ‘মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে আন্ডারলেখ্টের বিপক্ষে দলের ৫-০ গোলে জয়ের ম্যাচে আঘাত পেয়েছিলেন নেইমার। এতে ভালো বোধ করছেন না ব্রাজিলের এই ফরোয়ার্ড। বিশ্রাম নিতে প্যারিসেই থাকবে সে। ’

এদিকে আর্জেন্টাইন মিডফিল্ডার ডি মারিয়া ও মার্কিনিয়োসের স্ত্রী এই সপ্তাহে সন্তান জন্ম দিতে পারেন। তাই ম্যাচটিতে থাকতে পারছেন না এই দুই তারকা। আর হাঁটুর চোটে পড়েছেন থিয়াগো মোত্তা।

লিগে এখন পর্যন্ত কোনো ম্যাচে না হারা পিএসজির পয়েন্ট ১১ ম্যাচে ২৯। অন্যদিকে চলতি লিগে এখন পর্যন্ত মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে অ্যাঞ্জার্স। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ১৩তম। তবে প্রতিপক্ষকে নিয়ে সতর্ক এমেরি মাঠে নিজেদের শতভাগই দিতে চান।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ০৪ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।