ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

চেলসির মাঠে হারলো মরিনহোর ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
চেলসির মাঠে হারলো মরিনহোর ম্যানইউ ছবি: সংগৃহীত

সাবেক ক্লাব চেলসির মাঠে গিয়ে হারের স্বাদ পেলেন হোসে মরিনহো। প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-০ গোলে জিতেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ছবি: সংগৃহীতস্ট্যামফোর্ড ব্রিজে ব্লুজদের জয়ের নায়ক সামার সাইনিং আলভারো মোরাতা। প্রথমার্ধ থাকে গোলশূন্য।

বিরতির পর ৫৫ মিনিটের মাথায় কাঙ্ক্ষিত মুহূর্ত ধরা দেয় স্বাগতিক শিবিরে।

ছবি: সংগৃহীতচমৎকার হেডে বল জালে জড়ান ২৫ বছর বয়সী এই স্প্যানিশ ফরোয়ার্ড। গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ ছেড়ে চেলসিতে যোগ দিয়ে লিগে ১০ ম্যাচে ৭টি গোল করলেন ইনফর্ম মোরাতা।

ছবি: সংগৃহীতমোরাতার গোলটিই ফলাফল নির্ধারক হয়। গোলের জন্য হাহাকারই ফুটে ওঠে লুকাকু-রাশফোর্ডদের চোখেমুখে। শেষ পর্যন্ত পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে অ্যান্তোনিও কন্তের শিষ্যরা।

ছবি: সংগৃহীতম্যাচ হারলেও পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান ধরে রেখেছে রেড ডেভিলসরা। ১১ ম্যাচ শেষে ম্যানইউর সংগ্রহ ২৩। সমান পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তিনে টটেনহাম। ১ পয়েন্ট পিছিয়ে চার নম্বরে চেলসি। পাঁচে লিভারপুল (১৯) ও ছয়ে আর্সেনাল (১৯)। অপরাজেয় থেকে দুর্দান্ত গতিতে ‍ছুটছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি (১০ ও ১ ড্রয়ে ৩১)।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ৬ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।