ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

মেসিকে ছাড়াই বার্সেলোনার সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৮
মেসিকে ছাড়াই বার্সেলোনার সহজ জয় বার্সেলোনার সহজ জয়। ছবি: সংগৃহীত

ছিলেন না দলের সঙ্গে। কিন্তু তবু ছিলেন। অন্তত ভাঙা হাত গলার সঙ্গে সিলিংয়ে ঝুলিয়ে হলেও ছিলেন। গ্যালারিতে বসেই দল বার্সেলোনার জয় দেখেন লিওনেল মেসি। তাকে ছাড়াও ন্যু ক্যাম্পে ইন্টার মিলানকে হারাতে কোনো সমস্যাই হয়নি কাতালানদের। 

বুধবার (২৪ অক্টোবর) রাতে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে মিলানের বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে মেসিবিহীন বার্সেলোনা।

প্রথমার্ধের পুরোটা সময় বার্সেলোনার সামনে খুঁজেই পাওয়া যায়নি মিলানকে।

ম্যাচের প্রথম অংশের ৭৪ শতাংশ সময়ই বার্সার খেলোয়াড়দের দখলে ছিল বল। এই সময়ের মধ্যে পাঁচবার গোল মুখে শট নেয় বার্সা আর মিলান নিয়ে পারে তিনটি। ম্যাচের ৩২তম মিনিটে বার্সেলোনার ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনহো আলসান্তারা একাই বল টেনে পাস দেন সুয়ারেজকে। আর নিজে প্রতিপক্ষের ডি বক্সে অবস্থান নেন। সুয়ারেজের পাঠানো বলকে গোল বানাতে কষ্ট করতে হয়নি রাফিনহোকে।

দ্বিতীয়ার্ধে ইন্টার মিলান নিজেদের কিছুটা গুছিয়ে নিতে সক্ষম হয় তবে তাতেও লাভ হয়নি কিছুই। ৮৩ মিনিটে আলবার গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।  

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।