ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ইউনাইটেডের বড় জয়ের দিনে আর্সেনালের কষ্টের জয় 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
ইউনাইটেডের বড় জয়ের দিনে আর্সেনালের কষ্টের জয়  ম্যানচেস্টার ইউনাইটেডের জয়। ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের সামনে প্রতিপক্ষ হিসেবে ফুলহ্যাম সহজই ছিল। তাই জয়টাও আসে বড় ব্যবধানে। তবে শনিবার (৮ ডিসেম্বর) রাতের ম্যাচে কষ্ট করে জয় পায় আর্সেনাল।

ফুলহ্যামের বিপক্ষে জয় আশা করেই ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে মাঠে নামে হোসে মরিনহো শিষ্যরা। আর রেড ডেভিলরাও কোচকে হতাশ করেনি।

৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচে প্রথমার্ধেই ম্যাচ নিজেদের দখলে নিয়ে নেয় ম্যানইউ।  

১৩ মিনিটেই গোল করে দলকে এগিয়ে নেন অ্যাশলি ইয়ং। ২৮ মিনিটে রাশফোর্ডের পাসে ব্যবধান দ্বিগুণ করেন হুয়ান মাতা। বিরতির তিন মিনিট আগে রোমেলু লুকাকু করেন তৃতীয় গোল।

আর্সেনাল।  ছবি: সংগৃহীত

যদিও দ্বিতীয়ার্ধে এক গোল পরিশোধের সুযোগ পায় ফুলহ্যাম। তবে তাতে ম্যাচে ফিরতে পারেনি তারা। প্রথম দুই গোলের সাহায্যকারী রাশফোর্ড ৮২ মিনিটে নিজেই গোল করে ফুলহ্যামকে পুরোপুরিই ম্যাচ থেকে ছিটকে দেয়।

অপর ম্যাচে কোনরকম তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল। হার্ডাসফিল্ড টাউনের বিপক্ষে ১-০ গোলের জয় পায় আর্সেনাল। ম্যাচের ৮৩ মিনিটে লুকাস টরেইরার গোলে তিন পয়েন্ট নিশ্চিত করে দলটি। পুরো ম্যাচে কিছুটা অগোছালোই দেখা যায় আর্সেনালকে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।