ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এমবাপ্পে-নেইমার-ইকার্দির গোলে পিএসজির বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এমবাপ্পে-নেইমার-ইকার্দির গোলে পিএসজির বড় জয় ছবি:সংগৃহীত

ফরাসি লিগে জয়ের ধারা ধরে রেখেছে প্যারিস সেন্ট জার্মেই। সর্বশেষ আমিয়াঁকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে টমাস টুখেলের শিষ্যরা। দলের হয়ে জোড়া গোল করেন কিলিয়ান এমবাপ্পে। এছাড়া নেইমার ও মাউরো ইকার্দির পা থেকে একটি করে গোল আসে। ফ্রেঞ্চ লিগ ওয়ানে টানা ষষ্ঠ জয় তুলে নিল প্যারিসের ক্লাবটি।

ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে দেন এমবাপ্পে। ১০ মিনিটে নেইমারের থ্রো থেকে বল পেয়ে গোল করতে কোনো ভুল করনেনি।

তবে প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

বিরতির পর আক্রমণের ধার বাড়িয়ে দেয় পিএসজি। এতে করে দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই গোল করেন নেইমার। ইকার্দির কাছ থেকে আড়াআড়ি পাস পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন ব্রাজিলিয়াস সুপারস্টার। পরে ৬৫ মিনিটে আনহেল দি মারিয়ার পাস থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন এমবাপ্পে।

৭০ মিনিটে অবম্য আমিয়াঁ একটি গোল শোধ করে। তবে ৮৪ মিনিটে ছোট ডি-বক্সের ভেতর থেকে দারুণ এক শটে গোল করে পিএসজিকে বড় জয় উপহার দেন আর্জেন্টাইন ইকার্দি।

এই জয়ে লিগে ১৮ ম্যাচে ১৫ জয়ে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ৩৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে এক ম্যাচ বেশি খেলা মার্সেই।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।