ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জুভেন্টাসের জয়রথ থামাল ইন্টার মিলান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
জুভেন্টাসের জয়রথ থামাল ইন্টার মিলান ইন্টারের গোল উদযাপন, হতাশ রোনালদো

উড়তে থাকা জুভেন্টাসকে মাটিতে নামিয়েছে ইন্টার মিলান। ঘরের মাঠ সান সিরোতে তুরিনের বুড়িদের ২-০ গোলে হারিয়েছে নেরাজ্জুরিরা।

 

ইন্টারের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে টানা ৪ ম্যাচে দাপুটে জয় পেয়েছিল জুভরা। তবে ঘরের মাঠে আন্দ্রে পিরলোর শিষ্যদের কোনো সুবিধায় করতে দেয়নি আন্তনিও কন্তের দল।  

ম্যাচের শুরুতে এগিয়ে যায় ইন্টার। নিকোলা বেরেল্লার পাস থেকে ১২তম মিনিটে হেডে জুভদের জাল খুঁজে নেন আর্তুরো ভিদাল। গোল হজম করে সমতায় ফেরার জোর প্রচেষ্টা চালায় গত আসরের লিগ চ্যাম্পিয়নরা।  

কিন্তু বিরতি থেকে ফিরে আবারও পিছিয়ে পড়ে জুভেন্টাস। আলেসান্দ্রো বাস্তোনির পাস থেকে এবার ইন্টারকে দ্বিতীয় গোল এনে দেন বেরেল্লা। ম্যাচের বাকি সময় গোলের সুযোগ পেয়েও জুভদের সমতায় ফেরাতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো-আলভারো মোরাতারা।  

এই জয়ে পয়েন্টের হিসেবে শীর্ষে থাকা নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ছুঁয়ে ফেলেছে ইন্টার। চলতি সিরি’আ লিগে ১৮ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে দুইয়ে কন্তের দল। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে মিলান। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে পাঁচে জুভেন্টাস। সমান ৩৪ পয়েন্ট নিয়ে যথাক্রমে তিন ও চারে নাপোলি ও রোমা।  

বাংলাদেশ সময়: ০৪০১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।