ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

পিএসজিতে মেসির সঙ্গে খেলে অবসর নিতে চান দি মারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
পিএসজিতে মেসির সঙ্গে খেলে অবসর নিতে চান দি মারিয়া ছবি: সংগৃহীত

এই মৌসুম শেষে লিওনেল মেসি বার্সেলোনা ছাড়বেন তা অনেকটাই নিশ্চিত। কিন্তু এখনও অনিশ্চিত তার পরবর্তী ঠিকানা।

তবে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে পিএসজির নাম।  

বার্সা অধিনায়কের আর্জেন্টাইন সতীর্থ আনহেল দি মারিয়াও এমনটাই আশা করছেন। শুধু তাই নয়, মেসির সঙ্গে একই ক্লাবে খেলার স্বপ্ন পূরণ করে তবেই অবসরে যেতে চান এই উইঙ্গার। তবে চাইলেই তো আর হবে না, পিএসজিতে থাকা যে তার নিজের পক্ষেই প্রায় অসম্ভব। কারণ এই মৌসুম শেষে তার নিজের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে।  

সাবেক রিয়াল মাদ্রিদ উইঙ্গার একসময় লা লিগায় মেসির সরাসরি প্রতিদ্বন্দ্বীর ভূমিকায় ছিলেন। আর সময়ের ব্যবধানে সেই প্রতিদ্বন্দ্বীরাই এখন এক ক্লাবে খেলার খুব কাছে চলে এসেছেন। যদিও একসময় এই দি মারিয়ার বার্সায় খেলার কথা ছিল। কিন্তু এখন প্যারিসে নিজের ষষ্ঠ মৌসুম কাটাচ্ছেন তিনি।

পিএসজিতে নিজের সপ্তম মৌসুমেই মেসির সঙ্গী হতে পারেন মেসি। তবে এজন্য মেসির সঙ্গে পিএসজির বনিবনা হতে হবে আগে। বার্সা সুপারস্টার এরইমধ্যে কাতালুনিয়া ছাড়ার প্রস্তুতি নিয়ে ফেলেছেন বলে শোনা যাচ্ছে। আগামী জুনে তিনি বিনা ট্রান্সফারেই যেকোনো ক্লাবে যেতে পারবেন।  

মেসিকে দলে ভেড়ানোর ক্ষেত্রে এখন পর্যন্ত পিএসজিই সবার চেয়ে এগিয়ে। যদিও তীব্র প্রতিদ্বন্দ্বিতা উপহার দিতে আসরে হাজির হতে পারে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু দি মারিয়ার বিশ্বাস, মেসি তাদের দলেই আসবেন।

'টিওয়াইসি স্পোর্টস'-কে দেওয়া এক সাক্ষাৎকারে দি মারিয়া বলেন, 'ক্যারিয়ারের একটা পর্যায়ে বার্সার হয়ে খেলার সুযোগ এসেছিল আমার সামনে। কিন্তু ওই সময় সেটা আর আলোর মুখ দেখেনি। তবে এখন এটা বলাই যায় যে আবারও তার (মেসির) সঙ্গে খেলার সুযোগ তৈরি হয়েছে। কিন্তু আমার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পথে এবং আমি জানি না এরপর কি হবে। কিন্তু আমি তার সঙ্গে খেলতে পারলে খুব খুশি হবো। আমি এরইমধ্যে ক্রিস্টিয়ানো রোনালদো, নেইমার এবং কিলিয়ান এমবাপ্পের সঙ্গে খেলেছি। আমি যদি এরপর মেসির সঙ্গে খেলতে পারি, আমি খুশিমনেই অবসরে চলে যাব। '

দি মারিয়া আরও বলেন, "আমার স্ত্রী আমাকে বলে, 'যদি মেসি আসে, আমরা অন্তত থেকে যেতে পারি এবং তাকে বারবিকিউ করে খাওয়াতে পারি। এটা দারুণ কিছু হবে। আমি ফুটবলে এর চেয়ে বেশি কিছু আশা করতে পারি না। '

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।