ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ম্যানইউ-টটেনহামের বড় জয়, জ্বললেন ব্রুনো-বেল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
ম্যানইউ-টটেনহামের বড় জয়, জ্বললেন ব্রুনো-বেল রাশফোর্ডের সঙ্গে ব্রুনোর গোল উদযাপন। গোল উদযাপন করছেন বেল।

ইউরোপা লিগের শেষ ষোলোয় যাওয়ার পথে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দাপুটে জয় পেয়েছে আরেক ইংলিশ জায়ান্ট টটেনহামও।

 

শেষ বত্রিশের প্রথম লেগে ব্রুনো ফার্নান্দেসের জোড়া গোলে রিয়াল সোসিয়েদাদকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে রেড ডেভিলরা। পর্তুগিজ মিডফিল্ডার ছাড়াও দলের বাকি গোল দু’টি করেছেন মার্কাস রাশফোর্ড ও ড্যানিয়েল জেমস। এই জয়ে শেষ ষোলোয় এক পা দিয়ে রাখলো ওলে গানার সুলশারের দল।

করোনা ভাইরাসে কারণে ম্যাচটি অনুষ্ঠিত হয় ইতালির জুভেন্টাস স্টেডিয়ামে। আসরের গত মৌসুমে সেভিয়ার বিপক্ষে সেমিফাইনালে হেরে যায় ফেবারিট হিসেবে মাঠে নামা ইউনাইটেড। রেড ডেভিলরা এবার ইউরোপা লিগে জায়গা করে নিয়েছে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব থেকে বাদ পড়ার পর।  

ইউরোপা লিগের শেষ বত্রিশের প্রথম লেগের আরেক ম্যাচে গ্যারেথ বেল নৈপুণ্যে অস্ট্রিয়ান ক্লাব ভলসবার্গারের বিপক্ষে ৪-১ ব্যবধানে জিতেছে টটেনহাম। দলের দ্বিতীয় গোল করার পাশাপাশি সং হিয়ুং-মিনকে দিয়ে প্রথম গোলটি করিয়েছেন ওয়েলস উইঙ্গার। ২০১৩ সালের এপ্রিলের পর এবারই প্রথম একই ম্যাচে গোল ও অ্যাসিস্ট করলেন বেল। স্পার্সদের হয়ে বাকি গোল দু’টি করেন লুকাস মাউরা ও আলভেস মোরেইস।  

করোনার কারণে এই ম্যাচটি হয় হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টের পুসকাস অ্যারেনায়।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa