ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

৫০০ গোলের অনন্য কীর্তিতে সুয়ারেস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
৫০০ গোলের অনন্য কীর্তিতে সুয়ারেস

অদ্ভুত কারণে বার্সেলোনা থেকে গত মৌসুমে অ্যাতলেটিকো মাদ্রিদে পাড়ি দিতে হয়েছিল লুইস সুয়ারেসকে। তবে মাদ্রিদের ক্লাবটিতে যাওয়ার পর থেকেই বিধ্বংসী রূপে দেখা যাচ্ছে ৩৪ বছর বয়সী উরুগুইয়ান স্ট্রাইকারকে।

 চলতি মৌসুমের লা লিগায় অ্যাতলেটিকোকে শিরোপা জেতার পথে রাখার অন্যতম কারিগর তিনি। রোববার আলাভেসের বিপক্ষে তার করা একমাত্র গোলেই জয় পেয়েছে দিয়েগো সিমিওনের শিষ্যরা। যার ফলে বজায় থেকেছে বার্সার সঙ্গে ৪ পয়েন্টের ব্যবধান।

আলাভেসের বিপক্ষে দলকে জেতানো গোলের মাধ্যমে দারুণ এক মাইলফলকে পৌঁছে গেছেন সুয়ারেস। এটি তার পেশাদার ফুটবল ক্যারিয়ারের ৫০০তম গোল।

চলতি লিগে এটি সুয়ারেসের ১৯তম গোল। লা লিগার চলতি মৌসুমে সর্বোচ্চ গোলদাতার তালিকায় তার সামনে রয়েছেন কেবল লিওনেল মেসি (২৩)।

উরুগুয়ে প্রথম খেলোয়াড় হিসেবে ৫০০ গোল করলেন সুয়ারেস। তার সিংহভাগ গোলই এসেছে বার্সেলোনার জার্সি গায়ে। ক্লাবটির হয়ে চার লা লিগা ও এক চ্যাম্পিয়নস লিগ জেতার পথে ১৯৮টি গোল করেছেন উরুগুইয়ান এই ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।