ঢাকা, বৃহস্পতিবার, ৯ চৈত্র ১৪২৯, ২৩ মার্চ ২০২৩, ০১ রমজান ১৪৪৪

ফুটবল

‘কোকাকোলা, আমার সঙ্গে যোগাযোগ করো’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, জুন ১৮, ২০২১
‘কোকাকোলা, আমার সঙ্গে যোগাযোগ করো’

সংবাদ সম্মেলনের টেবিল থেকে কোকাকোলার বোতল সরিয়ে হইচই বাঁধিয়ে ফেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইতালির লোকাতেল্লিও তার পথ অনুসরণ করেছেন।

আবার ইউরোর আরেক স্পন্সর হেইনিকেনের বোতল সরিয়ে রেখে আলোচনায় আসেন পল পগবাও।

কিন্তু সবাই যে তাদের দেখানো পথে হাঁটছেন তা কিন্তু নয়। এই যেমন রোমেলু লুকাকু ও অ্যান্ড্রি ইয়ারমোলেঙ্কো। ইউরোর গ্রুপ পর্বে উত্তর মেসিডোনিয়ার বিপক্ষে ২-১ গোলে জয়ের ম্যাচে ১ গোল ও ১ অ্যাসিস্ট করা ইউক্রেনের তারকা ফুটবলার অ্যান্ড্রি ইয়ারমোলেঙ্কো সংবাদ সম্মেলনে এসে রোনালদোকে খোঁচাও দিলেন।

রোনালদোর ঠিক উল্টো কাজটাই করলেন অ্যান্ড্রি ইয়ারমোলেঙ্কো। পর্তুগিজ অধিনায়ক তো ক্যামেরার সামনে থেকে কোকের বোতল সরিয়ে রাখেন। আর ইয়ারমোলেঙ্কো তো রীতিমত কোকাকোলা ও হেইনিকেনের বোতল মিডিয়ার ক্যামেরার সামনে আরও ভালোভাবে সাজিয়ে রাখলেন।  

শুধু সাজিয়ে রাখাই নয়, ওয়েস্টহ্যামের উইঙ্গার কথা বলার শুরুতেই সাংবাদিকদের বললেন, ‘আমি কি একটা কাজ করতে পারি? সম্প্রতি রোনালদোকে কোকাকোলার বোতল সরিয়ে রাখতে দেখলাম। আমি কোকাকোলা এখানে (ক্যামেরার সামনে) রাখলাম। আমি হেইনিকেনের বোতল ঠিক সামনে রাখলাম! আপনারা আমার সঙ্গে যোগাযোগ করুন!’

এই সপ্তাহের শুরুতে গ্রুপ ‘এফ’র এর উদ্বোধনী ম্যাচে হাঙ্গেরির বিপক্ষে জেতার পর রোনালদো সংবাদ সম্মেলনে এসে কোকাকোলার বোতল সরিয়ে বলেন, ‘পানি খাও!’ জুভেন্টাস উইঙ্গারের এমন কাণ্ডে কোকাকোলার ব্র্যান্ড মূল্য কমে গেছে প্রায় ৩৪ হাজার কোটি টাকা।  

এরপর সুইজারল্যান্ডের বিপক্ষে ৩-০ গোলে জয়ের পর ইতালির মিডফিল্ডার মানুয়েল লোকাতেল্লিও একই কাজ করেন। কিন্তু ডেনমার্কের বিপক্ষে বেলজিয়ামের জয়ের পর  রোমেলু লুকাকু আবার ইয়ারমোলেঙ্কোর পথেই হাঁটলেন। বেলজিয়ামের স্ট্রাইকার সংবাদ সম্মেলনে এসে কোকাকোলা ও হেইনিকেনের বোতল না সরিয়ে বলে ওঠেন, ‘কোকাকোলা, আমার এজেন্টের সঙ্গে যোগাযোগ করো!’

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুন ১৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa