ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

আরও দুই মৌসুম রিয়ালে থাকছেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
আরও দুই মৌসুম রিয়ালে থাকছেন বেনজেমা

রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন করিম বেনজেমা। এই চুক্তি অনুযায়ী, আরও দু’বছর রিয়াল মাদ্রিদের হয়ে মাঠ মাতাবেন ফরাসি তারকা ফরোয়ার্ড।

 

২০২২ সালে লস ব্লাঙ্কোসদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল বেনজেমার। কিন্তু তার আগেই স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করে মেয়াদ আরও এক বছর বাড়িয়ে ২০২৩ সালের জুন মাস পর্যন্ত থাকার ব্যবস্থা করলেন রিয়ালের বর্তমান দলটির প্রাণভোমরা।

২০০৯ সালে ফরাসি ক্লাব অলিম্পিক লিঁও থেকে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেন করিম বেনজেমা। ২১ বছর বয়সী এ তারকা দীর্ঘ ১২ বছর বার্নাব্যু’তে আছেন। ক্রিস্টিয়ানো রোনালদো যাওয়ার পর দলের প্রধান ফরোয়ার্ড হয়ে উঠেন তিনি। পারফরম্যান্সের দিক থেকে ফরাসি এ তারকা ভালোই খেলে যাচ্ছেন। তাইতো লস ব্লাঙ্কোসরা এ ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি নবায়ন করে আরো এক বছর বাড়িয়েছে।  

রিয়াল মাদ্রিদের হয়ে এ পর্যন্ত ২৮১ গোলের দেখা পান বেনজেমা। ক্লাবের হয়ে ৫৬০ ম্যাচ খেলে মাদ্রিদের ক্লাবটির ইতিহাসের পঞ্চম সর্বোচ্চ গোলদাতা এখন তিনি। হাতে থাকা আগামী তিন মৌসুমে মাত্র ২৭ গোল পেলেই তিনি ছাড়িয়ে যাবেন মাদ্রিদ লিজেন্ড আলফ্রেদো দি স্তেফানোকে।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa