ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

আগামী মঙ্গলবার অভিষেক ম্যাচ খেলবেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২১
আগামী মঙ্গলবার অভিষেক ম্যাচ খেলবেন রোনালদো

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর আগমনের পর তার খেলা দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে ক্লাবটির সমর্থকরা। শনিবার (১১ সেপ্টেম্বর) নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে অভিষেক হওয়ার কথা থাকলেও পূর্ণ প্রস্তুতির জন্য আরো সময় চেয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

ইংলিশ গণমাধ্যম দ্য সান বলছে, ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিপক্ষে মাঠে নামতে রোনালদোর আরো প্রস্তুতির প্রয়োজন। তাই ওল্ড ট্র্যাফোর্ডে শুরু হওয়া ম্যাচটিতে বেঞ্চে থাকবেন তিনি। তবে সেদিন রিয়াল মাদ্রিদ থেকে ৪১ মিলিয়ন ইউরোতে দলে যোগ দেয়া ফরাসি ফরোয়ার্ড রাফায়েল ভারানের অভিষেক হবে ম্যানইউর হয়ে।  

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সুইডিশ ক্লাব ইয়ং বয়েজের মাঠে রেড ডেভিলদের হয়ে অভিষেক হতে পারে পর্তুগিজ তারকার।  

চলতি সপ্তাহে আন্তর্জাতিক ফুটবলার হিসেবে কোনো দেশের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েন পর্তুগিজ এ তারকা। তার পরেই দেশের ফুটবল থেকে ছুটি পেয়েছেন তিনি। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অনুশীলনে যোগ দেবেন সাবেক এ রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa