ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

ফুটবল

স্বাধীনতা ক্রীড়া সংঘকে হারিয়ে আবাহনীর শুভসূচনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
স্বাধীনতা ক্রীড়া সংঘকে হারিয়ে আবাহনীর শুভসূচনা ছবি: শোয়েব মিথুন

স্বাধীনতা কাপে নিজেদের প্রথম ম্যাচে নবাগত দল স্বাধীনতা ক্রীড়া সংঘকে হারিয়ে শুভসূচনা করলো আবাহনী লিমিটেড। শুরুর দিকে ছন্দবিহীন খেলা খেললেও শেষদিকে এসে মোড় ঘুরে যায় দলটির।

দারুণ খেলে ২-১ ব্যবধানে জয় পায় মারিও লেমোসের শিষ্যরা।

সোমবার (২৯ নভেম্বর) কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ‘এ’ গ্রুপের ম্যাচটিতে শুরুর দিকে কয়েকটি সুযোগ হারায় আবহনী। ২৪তম মিনিটে এগিয়ে যেতে পারতো তারা। তবে মিলাদ শেখ সোলেমানি ডি-বক্স থেকে শট নিতে না পারায় ব্যর্থ হয় দলটি। তবে ২৯তম মিনিটে রয়েলের গোলে এগিয়ে যায় আবাহনী। নুরুল নাঈম ফয়সালের ক্রস প্রতিপক্ষের ডিফেন্ডার সিয়ামাক কোরেশির হেড থেকে ছুটে আসার পর হেডেই গোলপোস্ট খুঁজে নেন আবাহনীর এই ফরোয়ার্ড।

বিরতির পর ৫৮তম মিনিটে জিল্লুর রহমানের ব্যর্থতায় সমতায় ফেরা হয়নি স্বাধীনতা ক্রীড়া সংঘের। ৭৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন দি সিলভা। প্রতিপক্ষের ভুল পাস থেকে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। শেষ মিনিটে গোল করে স্বাধীনতা ক্রীড়া সংঘের ব্যবধান কমান মাভলোনোভ। ফ্রি-কিক থেকে বল পেয়ে দারুণ শটে জাল খুঁজে নেন তিনি। এরপর আর কোনো গোল না হলে ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে মারিও লেমোসের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa