ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

ফুটবল

কিশোরগঞ্জে ফুটবল ক্যাম্পের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
কিশোরগঞ্জে ফুটবল ক্যাম্পের উদ্বোধন ডেভেলপমেন্ট কাপ ফুটবল ক্যাম্প

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে শুরু হয়েছে ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫)-২০২২ পাঁচ দিনের আবাসিক ক্যাম্প।  

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে এ ক্যাম্পের উদ্বোধন করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকার।

কিশোরগঞ্জের ১৩টি উপজেলা থেকে বাছাইকৃত প্রতিভাবান ৩০ জন বালক এ ফুটবল ক্যাম্পে অংশ নেওয়ার সুযোগ পেয়েছে। পাঁচ দিনের ক্যাম্প শেষে প্রতিভাবান খেলোয়াড়রা বিভাগীয় পর্যায়ের বাছাইয়ে অংশ নেওয়ার সুযোগ পাবে। সারা দেশের বিভাগীয় দল নিয়ে আয়োজন করা হবে ডেভেলপমেন্ট কাপ ফুটবলের (অনূর্ধ্ব-১৫) অষ্টম আসর।

চূড়ান্ত প্রতিযোগিতা থেকে ৪০ জন খেলোয়াড় বাছাই করে উন্নত প্রশিক্ষণের আয়োজন করবে ক্রীড়া পরিদপ্তর।

কিশোরগঞ্জ জেলা ক্যাম্পে কোচের দায়িত্ব পালন করবেন সুলেমান খান এবং আজিমুদ্দিন আলো।

ফুটবল ক্যাম্পের আয়োজক কিশোরগঞ্জ ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ বাংলানিউজকে জানান, ডেভেলপমেন্ট কাপ ফুটবলে প্রথমবারের মতো তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় বাছাই করে জেলা পর্যায়ে প্রশিক্ষণের সুযোগ পেয়েছে খেলোয়াড়রা। এ প্রশিক্ষণে ফুটবলের আইন কানুন এবং নৈতিক শিক্ষাও দেওয়া হবে। এছাড়া এ আয়োজন থেকে প্রতিভাবান খেলোয়াড়দের দেশের বাইরেও প্রশিক্ষণ নেওয়ার সুযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa