ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

বয়স বেশি হওয়ায় প্রস্তাবে ‘না’, আলভেসের কড়া জবাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
বয়স বেশি হওয়ায় প্রস্তাবে ‘না’, আলভেসের কড়া জবাব

অনেক প্রত্যাশা নিয়ে দ্বিতীয়বারের মতো বার্সেলোনায় যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা দানি আলভেস। কিন্তু স্প্যানিশ ক্লাবটি শেষ পর্যন্ত তাকে রাখতে পারেনি।

পরবর্তী গন্তব্য হিসেবে মেক্সিকান একটি ক্লাব আগ্রহ দেখালেও বয়স বেশির কারণে আলভেসকে না করে দেওয়া হয়। বিষয়টি নিয়ে ক্ষেপেছেন ব্রাজিলিয়ান এই রাইটব্যাক।

মেক্সিকান ক্লাব টাইগ্রেসের সঙ্গে আলোচনা চলছিল আলভেসের। কিন্তু ক্লাবটির গোচ মিগেল হেরেইরা বয়সের কারণে আলভেসের প্রস্তাব ফিরিয়ে দেন। হেরেইরা বলেন, 'আমি স্কোয়াডকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করছি। দানিকে দলে কে না পেতে চায়? কিন্তু এই বয়সে তার নাম মিডিয়াতেই দেখা যায় বেশি। সে মাঠে কী দেবে? আমি সেই দানিকে চাই যে পেপ গার্দিওলার অধীনে খেলেছে। ’

মিগেল হেরেইরার এমন মন্তব্যে খেপেছেন দানি আলভেস। টুইটারে এক বার্তায় ব্রাজিলিয়ান এই রাইটব্যাক মিগেল হেরেইরাকে উদ্দেশ্য করে লিখেছেন, 'এখন সময় ম্যানেজ কর'।

গত মৌসুমে দ্বিতীয়বারের মতো কাতালান শিবিরে যোগ দেন ৩৯ বছর বয়সী আলভেস। পুরো মৌসুমে সবমিলিয়ে ১৪ ম্যাচে ১০৯৮ মিনিট খেলার সুযোগ পেয়ে একটি গোল ও তিনটি অ্যাসিস্ট করেন তিনি।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa