ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

আমি পিএসজিতেই থাকতে চাই: নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
আমি পিএসজিতেই থাকতে চাই: নেইমার

মৌসুম শুরুর আগে পিএসজির নতুন জার্সিতে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। দলের সঙ্গে অনুশীলন করছেন।

এমনকি প্রাক-মৌসুম প্রস্তুতিতেও আছেন তিনি। কিন্তু তা সত্ত্বেও নেইমার জুনিয়রের ভবিষ্যৎ নিয়ে এখনও অনিশ্চয়তা কাটছে না। পরিস্থিতি এমন যে, খোদ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকেই এবার প্যারিসে থেকে যাওয়ার ইচ্ছা প্রকাশ করতে হলো।  

নতুন মৌসুমকে সামনে রেখে জাপানে প্রস্তুতি নিচ্ছে পিএসজি। গতকাল শনিবার তারা স্থানীয় ক্লাব রেড ডায়মন্ডের বিপক্ষে এক প্রীতি ম্যাচে ৩-০ গোলে জয়ও পেয়েছে। ম্যাচে বদলি হিসেবে নামা নেইমার তেমন কোনো ভূমিকা রাখতে পারেননি। এরপর খেলা শেষে নিজের ভবিষ্যৎ নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে। যার জবাবে পিএসজিতে থেকে যাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন তিনি। কিন্তু নতুন কোচ ক্রিস্তফ গালতিয়ের কোনো নিশ্চয়তা দিতে রাজি নন।

ম্যাচ শেষে সংবাদমাধ্যম 'আরএমসি স্পোর্ট' নেইমারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করলে জবাবে পিএসজি কোচ বলেন, 'আমি এর আগে এক প্রেস কনফারেন্সে এ নিয়ে কথা বলেছি। সামনে ট্রান্সফারের সময় শেষ হলে কি হবে, আমি জানি না। আমরা বলছি সে (নেইমার) যাচ্ছে, আবার বলছি থাকছে। আসলে বিষয়টা নিয়ে তার সঙ্গে আমার আলাদাভাবে কথা হয়নি। তবে যেসব কথা বলা হচ্ছে বা ক্লাবে যে পরিস্থিতির মুখে তাকে পড়তে হচ্ছে, তাতে সে খুব একটা বিরক্ত হচ্ছে বলে মনে হয় না। সে বেশ আনন্দের সঙ্গে অনুশীলন চালিয়ে যাচ্ছে। '

গালতিয়ের সরাসরি কিছু না বললেও নেইমার তার ইচ্ছার কথা বলতে কোনো দ্বিধা করেননি। ম্যাচ শেষে এই ব্রাজিলীয় তারকা বলেন, 'আমি এখনও ক্লাবে (পিএসজি) থাকতে চাই। এখন পর্যন্ত ক্লাবের পক্ষ থেকে আমাকে এ ব্যাপারে কিছুই বলা হয়নি। ফলে আমার জন্য তাদের পরিকল্পনা কি, তা আমার জানা নেই। '

গালতিয়ের গা বাঁচানো মন্তব্য আর নেইমারের আকুলতা; দুইয়ে মিলে এটা প্রায় নিশ্চিত যে, এই গ্রীষ্মেই তাকে ছেড়ে দেওয়ার কথা ভাবছে পিএসজি। বিশেষ করে তার বিশাল অঙ্কের বেতন আর ফর্মের উত্থান-পতনের কারণে তাকে রাখতে চাইছে না পিএসজির কাতারি মালিকপক্ষ। কিন্তু একই কারণে তাকে বড় কোনো ক্লাবকে এখন পর্যন্ত দলে ভেড়ানোর আগ্রহও প্রকাশ করতে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa