ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ভারতকে শক্ত প্রতিপক্ষ মানছে বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
ভারতকে শক্ত প্রতিপক্ষ মানছে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে জয় দিয়ে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পয়নশিপে যাত্রা শুরু করেছে বাংলাদেশ। এবারের আসরে ফাইনালে খেলার লক্ষ্য নিয়ে সাফ মিশনে ভারতে গেছে বাংলাদেশ দল।

প্রত্যাশা অনুযায়ী আসরের শুরুটা জয় দিয়েই করেছে লাল-সবুজের প্রতিনিধিরা। আগামী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। ম্যাচের আগে এক ভিডিও বার্তায় দলের প্রস্তুতি ও প্রত্যাশা সম্পর্কে জানিয়েছেন বাংলাদেশ অ-২০ দলের কোচ পল স্মলি।

জয় দিয়ে যাত্রা শুরু করায় দলের আত্মবিশ্বাস বেড়েছে বলে মনে করেন তিনি। বলেন, ‘শ্রীলঙ্কা পুরো ম্যাচে ভালো খেলেছে। জয়টা আমাদের জন্য কঠিন ছিল। লড়াই করে জিততে হয়েছে। এতে করে আমাদের সামর্থ্যেরও একটা পরীক্ষা হয়েছে। এই ম্যাচে জয় পুরো দলের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। ’

আগামী ম্যাচে বাংলাদেশর প্রতিপক্ষ ভারত। তাদের কঠিন প্রতিপক্ষ মানছেন স্মলি। তিনি বলেন, ‘আগামী ম্যাচে আমাদের স্বাগতিকদের বিপক্ষে খেলতে হবে। ম্যাচটা কঠিন হবে। আসরের প্রতিটি দলই ভালো। তবে ভারতের বিপক্ষে আমাদের বাড়তি সতর্ক থাকতে হবে। স্বাগতিক হিসেবে তারা এগিয়ে থাকবে। ’

‘আগামী ম্যাচে আমরা নির্ভার ফুটবল খেলতে চাই। সকলকে আক্রমণাত্মক এবং উপভোগ্য একটি ম্যাচ উপহার দিতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৩২২, জুলাই ২৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।