ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এএফসির সেরা দশ গোলের তালিকায় বসুন্ধরা কিংসের রবিনিয়ো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এএফসির সেরা দশ গোলের তালিকায় বসুন্ধরা কিংসের রবিনিয়ো ফাইল ছবি

এএফসি কাপের গ্রুপপর্বে ভারতীয় ক্লাব গোকুলাম কেরালার বিপক্ষে দারুণ এক গোল করেন বসুন্ধরা কিংসের তারকা ফরোয়ার্ড রবসন রবিনিয়ো। সেই গোলটি এইবার জায়গা করে নিয়েছে এএফসি কাপে গ্রুপপর্বের সেরা দশ গোলের তালিকায়।

নিজেদের ওয়েবসাইটে বৃহস্পতিবার (২৮ জুলাই) সেরা দশ গোলের তালিকা প্রকাশ করে এশিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা এএফসি। সেখানে রবিনিয়োর গোলটি তালিকাভুক্ত করে সংস্থাটি।  

মে মাসে অনুষ্ঠিত সেই ম্যাচটিতে ২-১ ব্যবধানে জয় পায় বসুন্ধরা কিংস। ম্যাচের ৩৬তম মিনিটে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের চোখ-ধাঁধানো গোলে কেরালার রক্ষণ ভাঙতে সক্ষম হয় কিংস। বক্সের কোনা থেকে ডান পায়ের বাঁকানো শটে দূরের পোস্টে জাল খুঁজে নেন তিনি।

গ্রুপ পর্বের সেরা দশের ভোট চলবে আগামী ২৯ জুলাই পর্যন্ত। পরের রাউন্ডে জায়গা করে নিবে সেরা পাঁচটি গোল। ভোট দেওয়া যাবে এএফসির অফিসিয়াল ওয়েবসাইটে। সেখানে একটি পুল চালু করা হয়েছে। এই লিংকে গিয়ে ভোট দিতে পারবেন পছন্দের তারকার গোলকে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত এএফসির সেই পুলে ৫৪৫ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে আছেন রবিনিয়ো। ২৩৭৮ ভোট পেয়ে সবার উপরে আছেন ভিসাকা এফসির মিডফিল্ডার রোনাল্ড ওয়ানজার গোল। ২৩৭০ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে এটিকে মোহনবাগানের লিস্টন কোলাসোর করা গোল।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।