ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

২০২৬ বিশ্বকাপেও আর্জেন্টিনার কোচ থাকছেন স্কালোনি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
২০২৬ বিশ্বকাপেও আর্জেন্টিনার কোচ থাকছেন স্কালোনি

কাতার বিশ্বকাপের আগে সুখবর পেলেন লিওনেল স্কালোনি। আগামী ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত তার চুক্তির মেয়াদ বৃদ্ধি করেছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

এএফএ সভাপতি ক্লাদিও তাপিয়া সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

আজ সকালে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির রেডবুল এরেনায় জ্যামাইকাকে ৩-০ গোলে হারানোর পরেই স্কালোনির চুক্তির মেয়াদ আরও ৪ বছর বৃদ্ধির খবর সামনে আসে। অর্থাৎ আর্জেন্টিনা জাতীয় দলের দায়িত্বে ২০২৬ পর্যন্ত থাকছেন ৪৪ বছর বয়সী এই কোচ।  

স্কালোনির চুক্তি নিয়ে ক্লদিও তাপিয়া বলেন,'আমি গর্বের সঙ্গে জানাচ্ছি, স্কালোনি ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত আমাদের সঙ্গে থাকছে। জাতীয় দলের চলমান প্রজেক্ট আমরা এগিয়ে নিতে চাই। '

হোর্হে সাম্পাওলির পর ২০১৮ সালে আর্জেন্টিনার অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পান স্কালোনি। সে বছরই পূর্ণ মেয়াদে দায়িত্ব পান তিনি। তার অধীনে দুর্দান্ত ফর্মে আছে লিওনেল মেসিরা। অপরাজিত আছে টানা ৩৫ ম্যাচে। স্কালোনির অধীনেই গত বছর কোপা আমেরিকা জিতেছে আর্জেন্টিনা। এমন টানা জয়ের কারণে কাতার বিশ্বকাপের স্বপ্ন বুনছে আর্জেন্টিনা সমর্থকরা।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa