ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইনজুরি কাটিয়ে ফিরছেন মেসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
ইনজুরি কাটিয়ে ফিরছেন মেসি

পায়ের পেশিতে চোট পাওয়ায় পিএসজির জার্সিতে দুটি ম্যাচ খেলতে পারেননি লিওনেল মেসি। অবশেষে চোট কাটিয়ে ফিরছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

 

আগামীকাল রোববার রাতে ফরাসি লিগ ওয়ানে মার্শেইয়ের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়িনরা। সেই ম্যাচের স্কোয়াড ঘোষণা করেছেন পিএসজি কোচ ক্রিস্টফ গালতিয়ের। ২১ সদস্যের স্কোয়াডে আছে মেসির নাম। এছাড়া নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে তো আছেনই।

এর আগে গত ৫ অক্টোবর চ্যাম্পিয়নস লিগে বেনফিকার বিপক্ষে ম্যাচের শেষদিকে চোট পান মেসি। তার গোলেই লিড পেয়েছিল পিএসজি। কিন্তু ৯০ মিনিট শেষ হওয়ার ৯ মিনিট আগেই তাকে তুলে নেন কোচ। এ নিয়ে তখন গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে পরে জানা যায়, চোটের কারণেই তাকে তুলে নেন গালতিয়ের।   
পর্তুগিজ জায়ান্টদের সঙ্গে ১-১ গোলে ড্র ম্যাচ শেষে গালতিয়ের বলেন, 'মেসি ক্লান্ত হয়ে পড়েছিল। তুলে নেওয়ার মিনিট দুয়েক আগে সে বদলি নামানোর ইঙ্গিত দিচ্ছিল। '

ইনজুরির কারণে ফরাসি লিগে রাঁসের বিপক্ষেও খেলতে পারেননি মেসি। পরে গত ১১ অক্টোবর রাতে রাতে দ্বিতীয় লেগে ফের বেনফিকার মুখোমুখি হয় পিএসজি। সেই ম্যাচেও কছিলেন না মেসি। তবে মার্শেইয়ের বিপক্ষে ফিরছেন তিনি। দলের সঙ্গে অনুশীলনও করেছেন পূর্ণোদ্যমে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।