ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএলে মুস্তাফিজদের অধিনায়ক ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
আইপিএলে মুস্তাফিজদের অধিনায়ক ওয়ার্নার

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন ঋষভ পন্থ। সবকিছু ঠিক থাকলে এই বছরের শেষভাগে আবারও মাঠে ফিরতে পারেন তিনি।

তাই আগামী আইপিএলে তার সার্ভিস পাচ্ছে না দিল্লি ক্যাপিটালস। সেজন্য নতুন অধিনায়ক খুঁজতে হয়েছে ফ্রাঞ্চাইজিটিকে। নিয়মিত অধিনায়ক পন্থের পরিবর্তে এবার দলটিকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। তার ডেপুটি করা হয়েছে অক্ষর প্যাটেলকে।

আইপিএলে অন্যতম সফলতম অধিনায়ক হিসেবেই বিবেচিত ওয়ার্নার। তার অধীনে ২০১৬ সালে শিরোপা জিতেছিল সানরাইজার্স হায়দরাবাদ। ফ্রাঞ্চাইজিটিকে চ্যাম্পিয়ন করানোর পেছনে অন্যতম ভূমিকা রেখেছিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। এবারও ওয়ার্নার তার দলে পাচ্ছেন বাঁহাতি এই পেসারকে। গত আসরেই এই দুই ক্রিকেটারকে দলে ভেড়ায় দিল্লি ক্যাপিটালস।

এদিকে নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছেন ওয়ার্নার-মুস্তাফিজদের সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদও। নেতৃত্বের ভার দেওয়া হয়েছে প্রোটিয়া ব্যাটার এইডেন মারক্রামের ওপর। তার অধীনেই কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে শিরোপা জেতে সানরাইজার্স ইস্টার্ন কেপ। যা সানরাইজার্স হায়দরাবাদেরই মালিকানাধীন।  
গত দুই আসরে সানরাইজার্সকে নেতৃত্ব দেন কেন উইলিয়ামসন। কিন্তু প্রত্যাশামতো ফল এনে না দেওয়ায় এবার নিলামের আগ দিয়ে কিউই ব্যাটারকে ছেড়ে দিয়েছে ফ্রাঞ্চাইজিটি।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।