ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

চট্টগ্রাম যাওয়ার আগে সিরিজ জয়ের আশা তাসকিনের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
চট্টগ্রাম যাওয়ার আগে সিরিজ জয়ের আশা তাসকিনের

ঈদুল আজহা পালন হয়েছে দুদিন আগে। এখনও দেশজুড়ে ছুটির আমেজ।

ক্রিকেটারদের অবশ্য সেই সুযোগ নেই। ৫ জুলাই থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এরপর একই প্রতিপক্ষের বিপক্ষে খেলবে টি-টোয়েন্টিও।

এই সিরিজ খেলতে শনিবার ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছেন ক্রিকেটাররা। মেহেদী হাসান মিরাজ ছিলেন না, রাতে যাওয়ার কথা রয়েছে তার। এর বাইরে অধিনায়ক তামিম ইকবাল চট্টগ্রামেই ঈদের ছুটি কাটাচ্ছেন। সেখানে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।  

কোচিং স্টাফের সদস্যরা ৩০ জুলাই অবধি ছুটিতে ছিলেন। তারা সবাই শনিবার ঢাকা থেকে চট্টগ্রামে উড়ে গেছেন। ওয়ানডে সিরিজ খেলতে যাওয়ার আগে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পেসার তাসকিন আহমেদ। সিরিজ জয়ের আশা ছিল তার কণ্ঠে।

বিমানবন্দরে তাসকিন সাংবাদিকদের বলেন, ‘ইনশাল্লাহ ভালো সিরিজ হবে আশা করছি। ঈদের ছুটি কাটিয়ে ব্যাক ইন বিজনেস। আশা করছি, সবাই সেরাটা দিয়ে সিরিজ জয়ের আশায় খেলব ইনশাল্লাহ। ’

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডেতে কতটুকু চ্যালেঞ্জ হবে এমন প্রশ্নে তিনি বলেন, ‘সব দলই বর্তমানে চ্যালেঞ্জিং। আল্টিমেটলি সবার সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে খেলতে হবে। ইনশাল্লাহ আমরা প্রস্তুত, আশা করি ভালো কিছু হবে। ’

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।