ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টিম ইন্ডিয়ার নারী অধিনায়ক হলেন মিতালী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৪
টিম ইন্ডিয়ার নারী অধিনায়ক হলেন মিতালী মিতালী রাজ

ঢাকা: আবারো ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক নির্বাচিত হলেন মিতালী রাজ। দ. আফ্রিকার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ এবং একমাত্র টি-টোয়েন্টিতে ভারত দলকে মিতালী নেতৃত্ব দিবেন।



এ প্রসঙ্গে বিসিসিআই সেক্রেটারি সঞ্জয় প্যাটেল বলেন, ‘শুক্রবার দ. আফ্রিকার বিপক্ষে ওয়ানডে আর টি-টোয়েন্টির জন্য ভারত দল ঘোষণা করার আগে নির্বাচক কমিটি মিতালীর নাম অধিনায়ক হিসেবে ঘোষণা করে। ’

২৪ নভেম্বর বেঙ্গালুরুর চেন্নাস্বামিতে প্রথম একদিনের ম্যাচে প্রোটিয়া মেয়েদের বিপক্ষে মাঠে নামবে টিম ইন্ডিয়ার মেয়েরা। এছাড়া বাকি দুটি ওয়ানডে ম্যাচ হবে ২৬ ও ২৮ নভেম্বর। আর একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি হবে ৩০ নভেম্বর। সবগুলো ম্যাচই হবে চেন্নাস্বামিতে।

মিতালী ভারতের জার্সি গায়ে ওয়ানডে ম্যাচ খেলেছেন ১৪৮টি। ৩১ বছর বয়সী রাজস্থানের এ অলরাউন্ডার ভারতের হয়ে ৮টি টেস্ট এবং ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। টি-টোয়েন্টিতে তার ব্যাটিং গড় ৩২.৭৭ হলেও ওয়ানডে আর টেস্টে তার ব্যাটিং গড় ৫০ এর উপরে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ২২ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।